Advertisement

Surya Grahan- Zodiac Signs: সূর্যগ্রহণের সময় মিলন হবে ৪ গ্রহের! এই রাশির জাতকদের দীপাবলির আগে হঠাৎ অর্থলাভ

Surya Grahan- Zodiac Signs: সূর্যগ্রহণের সময় তুলা রাশিতে চারটি গ্রহের মিলন হবে। এদিন সূর্যের পাশাপাশি কেতু, শুক্র ও চন্দ্রও থাকবে তুলা রাশিতে।

সূর্যগ্রহণের সময় মিলন হবে ৪ গ্রহের
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 21 Oct 2022,
  • अपडेटेड 3:46 PM IST

আগামী ২৫ অক্টোবর তুলা রাশিতে সূর্যগ্রহণ (Surya Grahan) হতে চলেছে। এই সূর্যগ্রহণ কার্তিক অমাবস্যায় (Kartik Amavasya) ঘটবে। ভারতীয় সময় অনুযায়ী, ২৫ অক্টোবর মঙ্গলবার বিকেল ৪:২৯ থেকে ৫.৩০ মিনিট অর্থাৎ প্রায় ১ ঘন্টা ১৪ মিনিট পর্যন্ত সূর্যগ্রহণ হবে। সূর্যাস্তের সঙ্গে এই গ্রহণ সম্পূর্ণভাবে শেষ হবে বিকেল ০৫:৪৩ মিনিটে।

সূর্যগ্রহণের সময় তুলা রাশিতে চারটি গ্রহের মিলন হবে। এদিন সূর্যের পাশাপাশি কেতু (Ketu), শুক্র (Shukra) ও চন্দ্র (Chandra) ও থাকবে তুলা রাশিতে। যদিও সূর্যগ্রহণের ঘটনা শুভ বলে বিবেচিত হয় না, তবে কিছু রাশিচক্রের জন্য এটি আনন্দদায়ক এবং উপকারী হতে পারে। আসুন জেনে নেওয়া যাক, কোন রাশি রয়েছে তালিকায়। 

* কর্কট/ CANCER (June 22-July 22)

আপনার রাশিচক্রের চতুর্থ ঘরে সূর্যগ্রহণ হবে। এই সময়ে, আপনার কাজ সফল হবে। স্থবির পরিকল্পনাগুলি আবার শুরু হতে পারে। কর্মজীবনের ক্ষেত্রে অগ্রগতি হতে পারে। এটি এমন একটি সময় হবে, যখন আপনি ভাগ্যের সমর্থন পাবেন। এই রাশির কিছু মানুষ আর্থিক দিককে শক্তিশালী করতেও সফল হবেন। পারিবারিক জীবনেও ভাল পরিবেশ থাকবে। আপনি যদি যানবাহন, জমি, ভবন ইত্যাদি কেনার পরিকল্পনা করেন, তবে আপনি এই সময়ের মধ্যে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেন। চিকিৎসা ক্ষেত্রের সঙ্গে যুক্ত থাকলে, এই সময়ে আপনি নতুন পরিচয় পেতে পারে। বন্ধু বা পরিবারের সদস্যদের কাছ থেকে একটি সারপ্রাইজ উপহার পেতে পারেন।

আরও পড়ুন:  সোনা না রুপো? ধনতেরাসের আগে জানুন, রাশি অনুযায়ী কোন ধাতুর আংটিতে ভাগ্য চমকাবে


* সিংহ/  LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আপনার রাশি থেকে তৃতীয় ঘরে সূর্যগ্রহণ হবে। তাই আত্মবিশ্বাস একটু দুর্বল হতে পারে। এছাড়াও, গ্রহের অবস্থান আপনাকে আর্থিক সুবিধা দিতে পারে। এই সময়ে কোথাও আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। চাকরিজীবীদের আয়ও বৃদ্ধির সম্ভাবনা। পারিবারিক জীবনে ছোট ভাই-বোনের কাছ থেকে সুবিধা পেতে পারেন। আপনি এই সময়ের মধ্যে আপনার মনোভাবের একটি সুন্দর পরিবর্তনও লক্ষ্য করতে পারেন, যা আপনাকে সেই কাজগুলিতে সফল হতে সাহায্য করতে পারে। যেগুলি সম্পর্কে আপনি বিভ্রান্ত ছিলেন। এই রাশির জাতক- জাতিকারা সরকারি খাতেও সুবিধা পেতে পারেন।

Advertisement

* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ধনু রাশির জাতকদের জন্য এই সময়টা খুব ভাল। এই সময়ের মধ্যে আপনি অনেক উৎস থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার ব্যক্তিত্ব আরও ভালর জন্য পরিবর্তিত হতে পারে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিচ্ছেন, তারা এই সময়ে সাফল্য পেতে পারেন। উন্নতির পথে থাকবেন। আপনি শুধুমাত্র নিজেকে একটি ভাল অবস্থানে খুঁজে পেতে পারেন না। কিন্তু আপনি আপনার শব্দ দিয়ে আপনার কাছের মানুষদের সঠিক পথে পরিচালিত করতে পারেন। এই সময়ে আপনি নতুন মানুষের সঙ্গে বন্ধুত্ব করতে পারেন। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়বে, দীর্ঘস্থায়ী রোগে আক্রান্ত ব্যক্তিরা এই সময়ে উপশম পেতে পারেন। যারা আগে বিনিয়োগ করেছেন তাদেরও আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন:  কালী পুজোর আগের দিন কেন পালন হয় ভূত চতুর্দশী? জানুন তাৎপর্য ও ১৪ শাকের নাম

* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

মীন রাশির জাতক -জাতিকাদের জন্য সূর্যগ্রহণ মিশ্র হবে। এই সময়ে আপনি সুবিধা পেতে পারেন, তবে শত্রুদের থেকে সতর্ক থাকতে হবে। প্রতিদ্বন্দ্বীরা আপনার কাজ নষ্ট করার চেষ্টা করতে পারে। আপনি যদি এই সময়ের মধ্যে সঠিক পরিকল্পনা নিয়ে এগিয়ে যান, তবে এটি আপনার জন্য ভাল হবে। শিক্ষার্থীরা সাফল্য পেতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিতে হবে, কিন্তু এই সময়ে বাইরে খাওয়া এড়িয়ে চলা উচিত। আপনি যদি অধ্যবসায় করেন, তবে আপনার জন্য উন্নতির পথ খুলে যেতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement