Advertisement

Tips For Good Luck: রাতে ঘুমোনোর সময় বালিশে রাখুন এই ৫ জিনিস, সৌভাগ্য ফিরবেই

ঘুমোনোর সময় কয়েকটি জিনিস পাশে রাখলে দ্রুত বদলে যাবে ভাগ্য। কেটে যাবে আর্থিক সংকট। কারণ এই সব জিনিসগুলির ঘরে আনে ইতিবাচক শক্তি। এমনই কয়েকটি জিনিসের কথা উল্লেখ করা হল এই প্রতিবেদনে।

Astro Tips। জ্যোতিষ টিপস।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 21 Jul 2023,
  • अपडेटेड 9:16 PM IST
  • ঘুমোনোর সময় কয়েকটি জিনিস পাশে রাখলে দ্রুত বদলে যাবে ভাগ্য।
  • কেটে যাবে আর্থিক সংকট।

লাখো চেষ্টার পরও আর্থিক উন্নতি হয় না অনেকের। শত চেষ্টাতেও লক্ষ্মীলাভ হয় না। অনেকে পছন্দের চাকরিও পান না। সেক্ষেত্রে বাস্তুদোষের কারণে এই সমস্যা হতে পারে। জ্যোতিষশাস্ত্রে উল্লিখিত এই সহজ প্রতিকারগুলি হয়তো আপনাকে সাহায্য করতে পারে। এমন অনেক শুভ জিনিস রয়েছে যা দূর করতে পারে আর্থিক অনটন। সেই সব জিনিস ঘুমোনোর সময় মাথায় রাখলে সৌভাগ্য নিশ্চিত। বাস্তুশাস্ত্র অনুসারে, কিছু জিনিসের এমন ক্ষমতা থাকে যে তাঁরা যে কোনও অবস্থার পরিবর্তন করতে পারে। সেই সব জিনিস বদলে দিতে পারে ভাগ্য।

ঘুমোনোর সময় কয়েকটি জিনিস পাশে রাখলে দ্রুত বদলে যাবে ভাগ্য। কেটে যাবে আর্থিক সংকট। কারণ এই সব জিনিসগুলির ঘরে আনে ইতিবাচক শক্তি। এমনই কয়েকটি জিনিসের কথা উল্লেখ করা হল এই প্রতিবেদনে। এই সব জিনিস ঘুমোনোর সময় মাথা বা বালিশের নীচে রাখুন। সংকট থেকে সহজেই মুক্তি পাবেন। কাটবে মানসিক অস্থিরতা এবং আর্থিক অনটন।

ময়ুর পালক- জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, ঘুমানোর সময় বালিশে নীচে ময়ূরের পালক রাখার অনেক উপকারিতা রয়েছে। এর মাধ্যমে জীবনের অর্থ সংক্রান্ত সমস্যা দূর হয়। আর্থিক সমস্যা কাটবে। ক্রমাগত অর্থ ক্ষতি থেকে মুক্তি পেতে পারেন। এর সুফল শীঘ্রই পাবেন। ভাগ্য ফেরায় ময়ুর পালক।

এক টাকার কয়েন- ঘুমোনোর সময় মাথার কাছে এক টাকার কয়েন রাখলে দারুণ উপকার পাবেন। রোগ-ব্যাধি থেকে মুক্তি পেতে পারেন। দীর্ঘদিন ধরে কোনও রোগে ভুগলে তা থেকে মুক্তি পেতে পারেন। এতে করে টাকার অভাব দূর হবে।

রসুন- বালিশের নীচে রসুনের কোয়া রেখে ঘুমোলে নেতিবাচক শক্তি চলে যায়। জীবনে ইতিবাচক শক্তি আসে। ভালো ঘুম হয়। জীবনে উদ্যমী থাকতে সাহায্য করে।

হলুদ-ঘুমোনোর সময় বালিশের নীচে হলুদের গুঁড়ো রাখলে চাকরির যোগ তৈরি হয়। ধন-সম্পদের অভাব দূর হয়। যাঁরা অনেক চেষ্টা করেও চাকরিতে সাফল্য পাচ্ছেন না, তাঁরা মাথার কাছে হলুদের গুঁড়ো রেখে ঘুমান। উপকার পাবেনই।

Advertisement

তুলসী এবং সবুজ এলাচ-  ঘুমোনোর সময় তুলসী ও সবুজ এলাচ বালিশে রাখলে ঘুমন্ত সৌভাগ্য জেগে ওঠে। জীবনে ইতিবাচক শক্তি আসে। নেতিবাচকতা চলে যায়। জীবনে আসে সুখবর। 
 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement