Advertisement

Vastu Tips For Money Fate: কারও কাছ থেকে এই ৫ জিনিস নিয়ে ব্যবহার করবেন না, সঙ্গী দুর্ভাগ্য-অনটন

Never Use These Things of Other Person: বাস্তু শাস্ত্র  অনুসারে,এমন অনেক জিনিস রয়েছে যা ব্যবহারের জন্য নেওয়া বা কাউকে দেওয়া ঠিক নয়। এই জিনিসগুলি জীবনে নেতিবাচকতা নিয়ে আসে।

Vastu Tips For Money
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 May 2023,
  • अपडेटेड 9:15 PM IST
  • বাস্তু শাস্ত্র  অনুসারে,এমন অনেক জিনিস রয়েছে যা ব্যবহারের জন্য নেওয়া বা কাউকে দেওয়া ঠিক নয়।
  • এই জিনিসগুলি জীবনে নেতিবাচকতা নিয়ে আসে।

বন্ধুবান্ধব নিজেদের মধ্যে নানা জিনিস ভাগ করে নেন। আত্মীয় বা ভাই-বোনেদের মধ্যেও জিনিসপত্রের বাঁটোয়ারা হয়। মানুষ প্রায়ই পরস্পরের জিনিস ভাগ করে। তবে এমনও কিছু জিনিস আছে যা কখনও ভাগ করা উচিত নয়। ভাগ-বাঁটোয়ারা ভালো জিনিস হলেও এই সব জিনিসের ক্ষেত্রে তা বয়ে আনে দুর্ভাগ্য। অশুভ শক্তি সক্রিয় ওঠে। ঘিরে ধরতে পারে নেতিবাচকতা। বাস্তু শাস্ত্র  অনুসারে,এমন অনেক জিনিস রয়েছে যা ব্যবহারের জন্য নেওয়া বা কাউকে দেওয়া ঠিক নয়। এই জিনিসগুলি জীবনে নেতিবাচকতা নিয়ে আসে। চলুন জেনে নেওয়া যাক কোন কোন জিনিস- 

পোশাক- প্রায়ই বন্ধুবান্ধব এবং আত্মীয়রা একে অপরের পোশাক ব্যবহার করেন। এটা কিন্তু ভালো অভ্যাস নয়। অন্যের পোশাক পরা বা দেওয়া নিয়ে আসতে পারে দুর্ভাগ্য। বাস্তু শাস্ত্রে অন্য কোনও ব্যক্তির পোশাক ব্যবহার একদম নিষিদ্ধ বলা হয়েছে। এতে ত্বকে সংক্রমণের আশঙ্কা বাড়ে। সেই সঙ্গে আনে দুর্ভাগ্য। হওয়া কাজও সময়ে হয় না। ব্যক্তি অবসাদে চলে যেতে পারেন।  

ঘড়ি- হাতের কব্জিতে বাঁধা ঘড়ি যেমন সময় বলে দেয় তেমনই মানুষের ভালো-মন্দ সময়ও জানায়। কোনও ব্যক্তির খারাপ সময় চললে সেই প্রভাব আপনার উপরেও পড়তে পারে। তাই কারও ঘড়ি কখনও পরবেন না। সেই খারাপ সময় চলে আসতে পারে আপনার জীবনে। নেতিবাচক ব্যক্তির ঘড়ি আপনার জীবনকে সমস্যাবহুল করে তুলতে পারে। 

জুতো- কখনও কারও জুতো ব্যবহার করবেন না। বাস্তু অনুসারে, কোনও ব্যক্তির কাছ থেকে জুতো চেয়ে এবং ব্যবহার করলে ঘরে দারিদ্র্য আসে। এতে শনির ক্রোধের মুখে পড়তে হয়। শনির রোষে পড়লে কাজে আসে বাধাবিঘ্ন। হওয়া কাজ হয় না। দুর্ভাগ্য সঙ্গী হয়ে ওঠে। 

আরও পড়ুন- তুলসী-সহ ৫ গাছে লাল সুতো বাঁধলে কাটে শনির দোষ, কর্মক্ষেত্রে সাফল্য

Advertisement

কলম- কারও কাছ থেকে কলম নিয়ে ব্যবহার করবেন না। অফিসে সহকর্মীদের থেকে অনেকে কলম চেয়ে নেন। এটা কখনও করবেন না। অন্যের কলম ব্য়বহার করলে অর্থনৈতিক সংকট তৈরি হতে পারে। একান্তই বাধ্য হয়ে কারও কলম ব্যবহার করলে ফেরত দিন। 

আংটি- কখনও অন্যের আংটি পরা উচিত নয়। অন্যের আংটি পরলে জীবনে নানা বাধাবিঘ্ন আসতে পারে। সেই ব্যক্তির দুর্ভাগ্য চললে তার ফল আপনার উপরে পড়তে পারে। তাই সাবধান!

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement