Advertisement

5 Best Rakesh Jhunjhunwala Stocks: জীবনভর মালামাল, রাকেশ ঝুনঝুনওয়ালার পোর্টফোলিওর এই ৫ স্টক

5 Best Rakesh Jhunjhunwala Stocks: শেয়ারবাজারের 'বিগ বুল' রাকেশ ঝুনঝুনওয়ালার পোর্টফোলিওতে থাকা ৫টি স্টক যে কোনও বিনিয়োগকারীকে ভাল রিটার্ন দিতে সক্ষম। এই ৫টি স্টক আপনার সারাজীবনের উপার্জন নিশ্চিত করতে সাহায্য করতে পারে।

সারাজীবন মুনাফা দেবে রাকেশ ঝুনঝুনওয়ালার পোর্টফোলিওর এই ৫ স্টক!
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Jul 2023,
  • अपडेटेड 8:50 AM IST
  • শেয়ারবাজারের 'বিগ বুল' রাকেশ ঝুনঝুনওয়ালার পোর্টফোলিওতে থাকা ৫টি স্টক যে কোনও বিনিয়োগকারীকে ভাল রিটার্ন দিতে সক্ষম।
  • এই ৫টি স্টক আপনার সারাজীবনের উপার্জন নিশ্চিত করতে সাহায্য করতে পারে।

5 Best Rakesh Jhunjhunwala Stocks: শেয়ারবাজারের 'বিগ বুল' রাকেশ ঝুনঝুনওয়ালার জন্মদিন আজ। এই উপলক্ষে, আমাদের তার পোর্টফোলিওতে অন্তর্ভুক্ত এই ৫টি স্টক যে কোনও বিনিয়োগকারীকে ভাল রিটার্ন দিতে সক্ষম। ঝুনঝুনওয়ালা শুধু এর থেকে অসাধারণ আয়ই করেননি, তার মৃত্যুর প্রায় এক বছর পর তার স্ত্রী রেখা ঝুনঝুনওয়ালাও দারুন উপার্জন করছেন। এই ৫টি স্টক আপনাকে সারাজীবন উপার্জন করতে সাহায্য করতে পারে।

রাকেশ ঝুনঝুনওয়ালার পোর্টফোলিওতে অনেক সেক্টরের শেয়ার রয়েছে। তবে তার বিনিয়োগের বেশিরভাগই ফার্মাসিউটিক্যালস, ফিনান্স, কনস্ট্রাকশন এবং ব্যাংকিং কোম্পানিতে। যদিও এই ৫টি স্টক কিছুটা আলাদা…

ঝুনঝুনওয়ালার পোর্টফোলিওর ৫টি স্টক
এই ৫টি স্টক রাকেশ ঝুনঝুনওয়ালার পোর্টফোলিওতে রয়েছে। আপনি যদি তাদের এক বছরের রিটার্নও দেখেন তবে আপনি জানতে পারবেন কীভাবে এই শেয়ারের বিনিয়োগকারীরা দুর্দান্ত রিটার্ন পেয়েছেন।

টাইটান: রাকেশ ঝুনঝুনওয়ালা টাটা গ্রুপের এই কোম্পানির সবচেয়ে বড় শেয়ারহোল্ডার। তার কাছে কোম্পানির ৫.২৯ শতাংশ শেয়ার রয়েছে এবং গত এক বছরে এই শেয়ারটি ৫৭ শতাংশের বেশি রিটার্ন দিয়েছে।

টাটা মোটর্স: একইভাবে, রাকেশ ঝুনঝুনওয়ালা, যিনি একবার টাটা গ্রুপের আরেকটি কোম্পানি, টাটা মোটরস থেকে ১,০০০ কোটি টাকারও বেশি রিটার্ন অর্জন করেছিলেন, তার কোম্পানিতে ১.৫ শতাংশ শেয়ার রয়েছে৷ এই স্টকটি এক বছরে ৪২.৪ শতাংশ রিটার্ন দিয়েছে।

ইন্ডিয়ান হোটেলস/তাজ হোটেলস: তাজ ব্র্যান্ড নামে হোটেল চালানো কোম্পানিতে ঝুনঝুনওয়ালারও ২ শতাংশের বেশি শেয়ার রয়েছে। এই স্টকটি এক বছরে ৬২ শতাংশ রিটার্ন দিয়েছে।

মেট্রো ব্র্যান্ডস: রাকেশ ঝুনঝুনওয়ালার পাদুকা প্রস্তুতকারক মেট্রো ব্র্যান্ডের ১৪ শতাংশের বেশি শেয়ার রয়েছে। এই স্টকটিও গত এক বছরে ৬২ শতাংশ রিটার্ন দিয়েছে।

স্টার হেলথ: ঝুনঝুনওয়ালা পরিবারের স্বাস্থ্য বীমা কোম্পানি স্টার হেলথের ১৭.৩২ শতাংশ শেয়ার রয়েছে। কোম্পানিটির স্টক এক বছরে ২২ শতাংশ রিটার্ন দিয়েছে।

Advertisement

রাকেশ ঝুনঝুনওয়ালার জন্ম ১৯৬০ সালের ৫ জুলাই। গত বছর দীর্ঘ অসুস্থতার সঙ্গে লড়াই করার পর ১৪ আগস্ট তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। জীবনের শেষ দিনে তিনি আকাশ এয়ারের মতো একটি কোম্পানি শুরু করেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement