Advertisement

DA Movement West Bengal: আজই চিঠি পাঠানো হচ্ছে,' DA ইস্যুতে হাইকোর্টের নির্দেশে তত্‍পর যৌথ মঞ্চ

ডিএ বা মহার্ঘ ভাতা (DA) ইস্যুতে আন্দোলনরত সরকারি কর্মীদের সঙ্গে রাজ্য সরকারকে আলোচনায় বসার নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। আগামী ১৭ এপ্রিলের মধ্যে আলোচনায় বসতে হবে বলে নির্দেশ দিয়েছে আদালত।

ডিএ আন্দোলন
সঞ্জয় পাত্র
  • কলকাতা,
  • 06 Apr 2023,
  • अपडेटेड 1:47 PM IST
  • আগামী ১৭ এপ্রিলের মধ্যে আলোচনায় বসতে হবে বলে নির্দেশ দিয়েছে আদালত
  • তাঁরা আলোচনায় রাজি বলে জানিয়েছেন সংগ্রামী যৌথ মঞ্চের আহ্বায়ক ভাস্কর ঘোষ

ডিএ বা মহার্ঘ ভাতা (DA) ইস্যুতে আন্দোলনরত সরকারি কর্মীদের সঙ্গে রাজ্য সরকারকে আলোচনায় বসার নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। আগামী ১৭ এপ্রিলের মধ্যে আলোচনায় বসতে হবে বলে নির্দেশ দিয়েছে আদালত। সরকারের সঙ্গে আলেচনায় বসার জন্য কর্মচারী সংগঠনের তরফে ৩ জনের নাম দেওয়ারও নির্দেশ দিয়েছেন হাইকোর্টের ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি টিএস শিবজ্ঞানম। সরকারের সঙ্গে তাঁরা আলোচনায় রাজি বলে জানিয়েছেন সংগ্রামী যৌথ মঞ্চের (Sangrami Joutha Mancha) আহ্বায়ক ভাস্কর ঘোষ (Bhaskar Ghosh)। এনিয়ে তাঁরা সরকারকে চিঠি পাঠাচ্ছেন বলেও জানিয়েছেন তিনি।

ভাস্কর ঘোষ বলেন, 'আমরা সরকারের সঙ্গে আলোচনায় বসার জন্য রাজি আছি। প্রথমদিন থেকেই সরকারের সঙ্গে আলোচনার মাধ্যমে আমরা সমাধান চেয়েছি। সরকার কোনওদিনই বসার মতো পরিস্থিতি ও প্রয়োজনীয়তা অনুভব করেনি। মাননীয় হাইকোর্টের রায়কে স্বাগত জানাচ্ছি। সরকার সদর্থক ভূমিকা নিয়ে সমস্যার সমাধান করুক।'

আরও পড়ুন: DA- Mamata Banerjee : রাজ্যের ডিএ-র বড় UPDATE, অভিযোগ দায়ের খোদ মুখ্যমন্ত্রী মমতার বিরুদ্ধে

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement