Advertisement

Gold Rate Today: সোনার দাম আরও কমে গেল, কলকাতায় আজ রেট কত?

২ মাস বাদেই দুর্গাপুজো। তারপরে রয়েছে কালীপুজো। ধনতেরাসে সোনা কেনার হিড়িক থাকে। তবে তার আগে সোনার দাম কেমন থাকছে, তার উপর নির্ভর করে অনেকে সোনা কেনেন। তা হলে জেনে নিন, আজ কলকাতায় সোনার দাম কত...

সোনা আরও সস্তা।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Aug 2024,
  • अपडेटेड 10:16 AM IST
  • চলতি মাসে অনেকটাই সস্তা হয়েছিল সোনা।
  • অগাস্ট মাসের শুরুতেই সোনার দাম অনেকটা কমেছিল।
  • আজ কলকাতায় সোনার দাম কত, জানুন।

সোনা কিনলে সম্পদ বাড়ে। কারণ, সোনা মূল্যবান ধাতু। সোনা শুধু নারীর অলঙ্কার নয়। এ এক বড় সম্বলও বটে। তাই সোনার চাহিদা বরাবরই তুঙ্গে থাকে। ২ মাস বাদেই দুর্গাপুজো। তারপরে রয়েছে কালীপুজো। ধনতেরাসে সোনা কেনার হিড়িক থাকে। তবে তার আগে সোনার দাম কেমন থাকছে, তার উপর নির্ভর করে অনেকে সোনা কেনেন। তা হলে জেনে নিন, আজ কলকাতায় সোনার দাম কত...


কলকাতায় সোনার দাম কত? 

বৃহস্পতিবার কলকাতায় প্রতি গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ৬ হাজার ৬৮০ টাকা। গতকাল ছিল ৬ হাজার ৭১০ টাকা। অর্থাৎ, অনেকটা কমল সোনার দাম।


কলকাতায় আজ ১ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৭ হাজার ২৮৭ টাকা। গতকাল দাম ছিল ৭ হাজার ৩২০ টাকা। গতকালের তুলনায় আজ সোনার দাম কমল। 

কলকাতায় ১০ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম আজ ৬৬ হাজার ৮০০ টাকা। গতকাল ছিল ৬৭ হাজার ১০০ টাকা। ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৭২ হাজার ৮৭০ টাকা। গতকাল ছিল ৭৩ হাজার ২০০ টাকা। 

চলতি মাসে অনেকটাই সস্তা হয়েছিল সোনা। অগাস্ট মাসের শুরুতেই সোনার দাম অনেকটা কমেছিল। গত ৭ অগাস্ট কলকাতায় ১ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ছিল ৬ হাজার ৩৫০ টাকা। ১ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ছিল ৬ হাজার ৯২৭ টাকা।

মিসড কলের মাধ্যমে আপনি সোনা ও রুপার দাম চেক করতে পারেন। ২২ ক্যারাট সোনা এবং ১৮ ক্যারাট সোনার দাম জানতে, 8955664433 নম্বরে একটি মিসড কল দিতে পারেন। একটি মিসড কল করার সঙ্গে সঙ্গে এসএমএসের মাধ্যমে সোনার হারের তথ্য পাওয়া যাবে।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement