Advertisement

Gold Price Today: সোনার দাম বদলে গেল, পুজোর আগে কলকাতায় কত রেট?

পুজোর আগে সোনার দাম বদলে গেল। সোনা এক মূল্যবান ধাতু। পুজোর মরশুমে অনেকেই সোনা কেনেন। সোনাকে শুভ বলে বিশ্বাস করা হয়। পুজোর আগে সোনার দামে ওঠানামা করছে। কখনও সোনার দাম বাড়ছে তো কখনও কমছে। মঙ্গলবার কলকাতায় ২২ এবং ২৪ ক্যারাট সোনা কিনলে কতটা লাভ হবে, জেনে নিন বিশদে...

সোনার দামে বদল।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Sep 2024,
  • अपडेटेड 10:29 AM IST
  • পুজোর আগে সোনার দাম বদলে গেল।
  • পুজোর আগে সোনার দামে ওঠানামা করছে।
  • মঙ্গলবার কলকাতায় ২২ এবং ২৪ ক্যারাট সোনা কিনলে কতটা লাভ হবে, জেনে নিন বিশদে...

পুজোর আগে সোনার দাম বদলে গেল।  সোনা এক মূল্যবান ধাতু। পুজোর মরশুমে অনেকেই সোনা কেনেন। সোনাকে শুভ বলে বিশ্বাস করা হয়। পুজোর আগে সোনার দামে ওঠানামা করছে। কখনও সোনার দাম বাড়ছে তো কখনও কমছে। মঙ্গলবার কলকাতায় ২২ এবং ২৪ ক্যারাট সোনা কিনলে কতটা লাভ হবে, জেনে নিন বিশদে...

কলকাতায় সোনার দাম কত? 

মঙ্গলবার কলকাতায় প্রতি গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ৭ হাজার টাকা। গতকাল দাম ছিল ৬ হাজার ৯৮০ টাকা। অর্থাৎ, সোনার দাম সামান্য বাড়ল।

কলকাতায় আজ ১ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৭ হাজার ৬৩৬ টাকা। গতকাল দাম ছিল ৭ হাজার ৬১৫ টাকা। ফলে সোনার দাম খানিকটা বাড়ল।

 কলকাতায় ১০ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম আজ ৭০ হাজার  টাকা। গতকাল ছিল ৬৯ হাজার ৮০০ টাকা। ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৭৬ হাজার ৩৬০ টাকা। গতকাল ছিল ৭৬ হাজার ১৫০ টাকা। 


গত মাসেও অনেকটাই সস্তা হয়েছিল সোনা। অগাস্ট মাসের শুরুতেই সোনার দাম অনেকটা কমেছিল। গত ৭ অগাস্ট কলকাতায় ১ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ছিল ৬ হাজার ৩৫০ টাকা। ১ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ছিল ৬ হাজার ৯২৭ টাকা। মিসড কলের মাধ্যমে আপনি সোনা ও রুপার দাম চেক করতে পারেন। ২২ ক্যারাট সোনা এবং ১৮ ক্যারাট সোনার দাম জানতে, 8955664433 নম্বরে একটি মিসড কল দিতে পারেন। একটি মিসড কল করার সঙ্গে সঙ্গে এসএমএসের মাধ্যমে সোনার হারের তথ্য পাওয়া যাবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement