Advertisement

Gold Stock: ২ মাসে ৭০% রিটার্ন, এই Gold স্টকটিতে মালামাল বিনিয়োগকারীরা

Gold Stock: বর্তমানে দেশীয় শেয়ারবাজারে একটি স্টক রয়েছে যা সোনালি আভা ছড়াচ্ছে এবং রিটার্নের দিক থেকে সোনাকেও পিছনে ফেলে দিচ্ছে এই স্টক। আড়াই মাসেরও কম সময়ে স্টকটি ৭০ শতাংশের বেশি রিটার্ন দিয়েছে।

আড়াই মাসেরও কম সময়ে স্টকটি ৭০ শতাংশের বেশি রিটার্ন দিয়েছে।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Sep 2023,
  • अपडेटेड 7:50 PM IST
  • বর্তমানে দেশীয় শেয়ারবাজারে একটি স্টক রয়েছে যা সোনালি আভা ছড়াচ্ছে এবং রিটার্নের দিক থেকে সোনাকেও পিছনে ফেলে দিচ্ছে এই স্টক।
  • আড়াই মাসেরও কম সময়ে স্টকটি ৭০ শতাংশের বেশি রিটার্ন দিয়েছে।

Gold Stock: বর্তমানে দেশীয় শেয়ারবাজারে একটি স্টক রয়েছে যা সোনালি আভা ছড়াচ্ছে এবং রিটার্নের দিক থেকে সোনাকেও পিছনে ফেলে দিচ্ছে এই স্টক। এই কোম্পানির আইপিও তালিকাভুক্ত হওয়ার সময় এটি ৩৬ শতাংশ প্রিমিয়াম সহ একটি তালিকাভুক্ত লাভ প্রদান করে বিনিয়োগকারীদের ভাল মুনাফা দিয়েছিল। তাছাড়া, গত আড়াই মাসে স্টকটি ৩৫ শতাংশ রিটার্ন অর্জন করেছে এবং আড়াই মাসেরও কম সময়ে স্টকটি ৭০ শতাংশের বেশি রিটার্ন দিয়েছে।

এটা কোন শেয়ার?
সেনকো গোল্ড লিমিটেডের শেয়ারগুলি আজ তাদের সর্বকালের উচ্চ স্তরে দেখা যাচ্ছে এবং আজকের ট্রেডিংয়ে এটি এনএসইতে ৫২৫ টাকা প্রতি শেয়ারের দামে ট্রেড করছে৷ সেনকো গোল্ড লিমিটেডের শেয়ারগুলি বিনিয়োগকারীদের সমৃদ্ধ করেছে এবং এটি তালিকাভুক্ত হওয়ার পর থেকে এটি প্রতি শেয়ার ১২০ টাকা লাভ করছে। বিনিয়োগকারীরা যারা এর চমৎকার তালিকার লাভের সুবিধা নিয়েছেন এবং স্টকে থেকে গেছেন তারা এখন পর্যন্ত প্রায় ৭০ শতাংশ লাভের মুখ দেখেছেন।

সেনকো গোল্ড শেয়ারের উত্থান
সেনকো গোল্ডের আইপিও লঞ্চের সময় প্রতি শেয়ার ছিল ৩০১ টাকা থেকে ৩১৭ টাকা। এই ইস্যুটি বিনিয়োগকারীদের কাছ থেকে এত বড় সাড়া পেয়েছে যে এটি ৭৫ বার সাবস্ক্রাইব করা হয়েছে। এর মধ্যে, খুচরা বিনিয়োগকারীদের জন্য সংরক্ষিত অংশটি ১৫ বার সাবস্ক্রাইব করা হয়েছিল। QIB বিনিয়োগকারীদের প্রতিক্রিয়া আশ্চর্যজনক ছিল এবং এটি ১৯০ বার সদস্যতা পেয়েছে।

১৪ জুলাই বাম্পার তালিকা
১৪ জুলাই, সেনকো গোল্ডের আইপিও ৩৬ শতাংশ লাভের সঙ্গে তালিকাভুক্ত হয় এবং এটি ৩১৭ টাকার ইস্যু মূল্যের বিপরীতে শেয়ার প্রতি ৪৩১ টাকায় তালিকাভুক্ত হয়। স্টকটি তার সর্বকালের সর্বোচ্চ ৫৩৫ টাকা প্রতি শেয়ার করেছে এবং এটি তার তালিকা মূল্য থেকে শেয়ার প্রতি ১০৪ টাকা লাভ করেছে।

Advertisement

মাত্র এক মাসে ১০ শতাংশের রিটার্ন দিয়েছেন
এক মাস আগে, সেনকো গোল্ডের শেয়ার প্রতি শেয়ার ছিল ৪৭০ টাকা এবং এই মাসে এটি ৫৩৫ টাকার উচ্চতায় পৌঁছেছে এবং স্বল্পমেয়াদী বিনিয়োগকারীদের ১০ শতাংশের বিশাল রিটার্ন দিয়েছে। একই সময়ে, এটি মধ্যমেয়াদী বিনিয়োগকারীদের জন্য ২৫ শতাংশের চমৎকার রিটার্ন প্রদান করেছে। যদি আমরা এর সামগ্রিক চার্ট দেখি, এটি ইতিমধ্যেই বিনিয়োগকারীদের ৭০ শতাংশের চমৎকার রিটার্ন দিয়েছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement