Advertisement

High Return Fixed Deposit Plan: FD-তে ৭.৭৫% সুদ, এই ব্যাঙ্কের নতুন মেয়াদী প্ল্যানে ধামাকা রিটার্ন

Fixed Deposit Rates: ফিক্সড ডিপোজিটে সুদের হার গত বছর থেকে ক্রমাগত বাড়ছে। এখন একটি ব্যাঙ্ক তার গ্রাহকদের FD-তে দুর্দান্ত হারে সুদ অফার করেছে। এই ব্যাঙ্কের নির্দিষ্ট মেয়াদের স্থায়ী আমানতে ৭.৭৫ শতাংশ পর্যন্ত সুদ পেতে পারেন। চলুন জেনে নেওয়া যাক এই দুর্দান্ত ফিক্সড ডিপোজিট প্ল্যানের খুঁটিনাটি...

এখন একটি ব্যাঙ্ক তার গ্রাহকদের FD-তে দুর্দান্ত হারে সুদ অফার করেছে। এই ব্যাঙ্কের নির্দিষ্ট মেয়াদের স্থায়ী আমানতে ৭.৭৫ শতাংশ পর্যন্ত সুদ পেতে পারেন।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 29 May 2023,
  • अपडेटेड 8:43 AM IST
  • ফিক্সড ডিপোজিটের হার গত বছর থেকে ক্রমাগত বাড়ছে।
  • এখন একটি ব্যাঙ্ক তার গ্রাহকদের FD-তে দুর্দান্ত হারে সুদ অফার করেছে।

Fixed Deposits: ফিক্সড ডিপোজিটে সুদের হার গত বছর থেকে ক্রমাগত বাড়ছে। রিজার্ভ ব্যাঙ্ক গত এপ্রিলে রেপো রেট না বাড়ালেও, অনেক ব্যাঙ্ক তাদের ফিক্সড ডিপোজিটের সুদের হার বাড়িয়েছিল। এখন একটি ব্যাঙ্ক তার গ্রাহকদের FD-তে দুর্দান্ত হারে সুদ অফার করেছে। এই ব্যাঙ্কের নির্দিষ্ট মেয়াদের স্থায়ী আমানতে ৭.৭৫ শতাংশ পর্যন্ত সুদ পেতে পারেন। চলুন জেনে নেওয়া যাক এই দুর্দান্ত ফিক্সড ডিপোজিট প্ল্যানের খুঁটিনাটি... 

HDFC ব্যাঙ্ক উচ্চতর সুদের হারে নতুন দুটি বিশেষ FD চালু করেছে যা সীমিত সময়ের জন্য উপলব্ধ৷ HDFC ব্যাঙ্কের ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, এই ব্যাঙ্কে বিশেষ ফিক্সড ডিপোজিট (special edition fixed deposit) চালু করা হয়েছে। HDFC ব্যাঙ্কের এই উচ্চতর FD হার ৩৫ মাসের মেয়াদে ৭.২০% এবং ৫৫ মাসের মেয়াদে ৭.২৫% পর্যন্ত সুদ দেওয়া হচ্ছে। এখানে প্রবীণ নাগরিকরা ০.৫০% অতিরিক্ত সুবিধা পাবেন।

আরও পড়ুন: ৫ দিনে ৭০০ টাকা পড়ল সোনার দর, ১০০০ টাকারও বেশি সস্তা হল রুপো

HDFC ব্যাঙ্কের সর্বশেষ FD-এর সুদের হার:
HDFC ব্যাঙ্ক এখন ২৯ মে, ২০২৩ পর্যন্ত ৭ থেকে ২৯ দিনের মধ্যে FD-এ ৩% সুদ দিচ্ছে। ৩০ থেকে ৪৫ দিনের মধ্যে ম্যাচিওর হওয়া আমানতগুলিতে ৩.৫০% সুদ দিচ্ছে। যেখানে ৪৬ দিন থেকে ৬ মাসের কম সময়ের মধ্যে ম্যাচিওর হওয়া আমানতগুলিতে ৪.৫০% সুদ দেবে৷ HDFC ব্যাঙ্ক ছয় মাস একদিন থেকে নয় মাসের কম সময়ের আমানতে ৫.৭৫% হারে সুদ দিচ্ছে। নয় মাস একদিন থেকে এক বছরের কম সময়ের আমানতে এই ব্যাংক ৬% হারে সুদ দিচ্ছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement