Advertisement

Multibagger Stock: ৩ বছরে ৩৩৬% রিটার্ন, এই স্টকে রাতারাতি লাখপতি হওয়ার সুযোগ

Multibagger Stock: স্টক মার্কেটের অনেক স্টক ৩ বছরে বিনিয়োগকারীদের ভাল মুনাফা দিয়েছে। আজ এমন একটি স্টক সম্পর্কে জেনে নিন যেটি রাকেশ ঝুনঝুনওয়ালার স্ত্রী রেখা ঝুনঝুনওয়ালার কাছেও রয়েছে। ৩ বছরে এই স্টক ৩৩৬% রিটার্ন দিয়েছে।

৩ বছরে এই স্টক ৩৩৬% রিটার্ন দিয়েছে।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Aug 2023,
  • अपडेटेड 7:19 PM IST
  • স্টক মার্কেটের অনেক স্টক ৩ বছরে বিনিয়োগকারীদের ভাল মুনাফা দিয়েছে।
  • আজ এমন একটি স্টক সম্পর্কে জেনে নিন যেটি রাকেশ ঝুনঝুনওয়ালার স্ত্রী রেখা ঝুনঝুনওয়ালার কাছেও রয়েছে।

High Return Investment Plan: স্টক মার্কেটের অনেক স্টক ৩ বছরে বিনিয়োগকারীদের ভাল মুনাফা দিয়েছে। আজ এমন একটি স্টক সম্পর্কে জেনে নিন যেটি রাকেশ ঝুনঝুনওয়ালার স্ত্রী রেখা ঝুনঝুনওয়ালার কাছেও রয়েছে। এই শেয়ারের দাম ৩ বছর আগে ১৪৫ টাকার স্তরে ছিল এবং আজ এই কোম্পানির স্টক ৫০২ টাকার স্তরে রয়েছে। এই শেয়ারের নাম ভিএ টেক ওয়াবাগ স্টক (VA Tech Wabag Ltd)।

ওয়াটার ট্রিটমেন্ট ফার্মের স্টক
ভিএ টেক ওয়াবাগ স্টক (VA Tech Wabag Ltd) হল একটি ওয়াটার ট্রিটমেন্ট সংস্থা। ১৮ আগস্ট, ২০২০ তারিখে, এই কোম্পানির স্টক ছিল ১৪৫.৫ টাকার স্তরে এবং আজ অর্থাৎ ২১ আগস্ট, ২০২৩ তারিখে এই কোম্পানির স্টক ৫০২ টাকার স্তরে রয়েছে৷

১ লক্ষ টাকা হল ৩ লক্ষ টাকারও বেশি!
আপনি যদি এই স্টকে ১৪৫ টাকার লেভেলে ১ লক্ষ টাকা বিনিয়োগ করতেন, তাহলে আজ আপনার ১ লক্ষ টাকা ৩.৩৬ লক্ষ টাকা হয়ে যেত৷ মাত্র ৩ বছরে আপনার এই টাকা ৩ লাখের বেশি হয়ে যেত। অন্যদিকে, আপনি যদি এই অর্থ একটি এফডিতে বিনিয়োগ করতেন তবে আপনি এতে মাত্র ৭ বা ৮ শতাংশ সুদ পেতেন। 

রেখা ঝুনঝুনওয়ালার ৫০ লাখ শেয়ার রয়েছে 
প্রয়াত বিনিয়োগকারী রাকেশ ঝুনঝুনওয়ালার স্ত্রী রেখা ঝুনঝুনওয়ালার ৮.০৪ শতাংশ শেয়ার রয়েছে। অর্থাৎ, জুন ২০২৩ ত্রৈমাসিকের শেষে প্রায় ৫০ লাখ শেয়ার রয়েছে৷ 
 
১ বছরে স্টক বেড়েছে ১০৪ শতাংশ 
ভিএ টেক ওয়াবাগ স্টক গত ৬ মাসে ৫৫ শতাংশ রিটার্ন দিয়েছে। ২১ ফেব্রুয়ারি কোম্পানিটির স্টক ছিল ৩২৩ টাকার স্তরে। কোম্পানির স্টক ৬ মাসের ব্যবধানে ১৭৮.৫৫ টাকা বেড়েছে। একই সময়ে, গত এক বছরে কোম্পানির স্টক বেড়েছে ১০৪.১১ শতাংশ। অর্থাৎ, ২৫৬.০৫ টাকা পর্যন্ত। 

Advertisement

কোম্পানির ব্যবসা কী?
ভিএ টেক ওয়াবাগ লিমিটেড ওয়াটার ট্রিটমেন্টের ব্যবসায় নিয়োজিত। কোম্পানির প্রধান কার্যক্রম সম্পর্কে কথা বললে, এটি জল সরবরাহ, ইনস্টলেশন, নির্মাণ এবং পরিচালনা ব্যবস্থাপনার সঙ্গে জড়িত। এগুলি ছাড়াও, সংস্থাটি পানীয় জল সম্পর্কিত সমাধান সরবরাহ করে। এটি সমুদ্র এবং লোনা জলের উন্নতিতেও কাজ করে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement