Advertisement

High Return Investment Plan: এই স্টকে রয়েছে দুর্দান্ত উপার্জনের সুযোগ; মিলতে পারে মাল্টিব্যাগার রিটার্ন

High Return Investment Plan: স্টক মার্কেট থেকে বড় অর্থ উপার্জন করতে, আপনাকে মাল্টিব্যাগার স্টক বেছে নিতে হবে, যা বেছে নেওয়া খুব কঠিন কাজ। আজ আমরা একটি মাল্টিব্যাগার শেয়ারের কথা বলছি, যেটি তার বিনিয়োগকারীদের একমাসে ২৪% রিটার্ন দিয়েছে...

এই স্টকে রয়েছে দুর্দান্ত উপার্জনের সুযোগ; মিলতে পারে মাল্টিব্যাগার রিটার্ন!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 09 Jun 2023,
  • अपडेटेड 8:15 PM IST
  • স্টক মার্কেট থেকে বড় অর্থ উপার্জন করতে, আপনাকে মাল্টিব্যাগার স্টক বেছে নিতে হবে, যা বেছে নেওয়া খুব কঠিন কাজ।
  • আজ আমরা একটি মাল্টিব্যাগার শেয়ারের কথা বলছি, যেটি তার বিনিয়োগকারীদের একমাসে ২৪% রিটার্ন দিয়েছে।

High Return Investment Plan: স্টক মার্কেট থেকে বড় অর্থ উপার্জন করতে, আপনাকে মাল্টিব্যাগার স্টক বেছে নিতে হবে, যা বেছে নেওয়া খুব কঠিন কাজ। আজ আমরা একটি মাল্টিব্যাগার শেয়ার জিআর ইনফ্রা ইনফ্রা প্রকল্পের কথা বলছি। GR Infra Projects, একটি শীর্ষনীয় ইঞ্জিনিয়ারিং কোম্পানি, সংগ্রহ এবং নির্মাণ ব্যবসা, সম্প্রতি ঘোষণা করেছে যে এটি ১,৭২০ কোটি টাকার দুটি প্রকল্পে কাজ করার আদেশ পেয়েছে।

সুরাট-নাসিক-আমেদাবাদ সোলাপুর ছয় লেনের হাইওয়ের কাজ পেয়েছে জিআর ইনফ্রা প্রজেক্টস (জিআর ইনফ্রা প্রজেক্ট)। ভারতমালা প্রকল্পের অধীনে, এটি হাইব্রিড অ্যানুইটি মোডে নির্মিত হবে। এই অর্ডারটির মূল্য ৮৭২ কোটি টাকা এবং এটি ২ বছরের মধ্যে সম্পূর্ণ হবে৷

এর সাথে জিআর ইনফ্রা প্রজেক্টস মাহাবুবাবাদ জেলা থেকে ওয়ারাঙ্গলের ভেঙ্কটপুর জেলা পর্যন্ত ৪-লেনের অ্যাক্সেস কন্ট্রোল গ্রিন ফিল্ড হাইওয়ে নির্মাণের চুক্তি পেয়েছে। তেলেঙ্গানায় সরকারের কাছ থেকে প্রাপ্ত এই আদেশটির মূল্য প্রায় ৮৪৭ কোটি টাকা এবং এটি ২ বছরের মধ্যে সম্পূর্ণ করতে হবে।

মাল্টিব্যাগার শেয়ার জিআর ইনফ্রা প্রকল্পের মার্কেট ক্যাপ ১২,৫০০ কোটি টাকা। মার্চ প্রান্তিকে কোম্পানিটির বিক্রি বেড়েছে প্রায় ৩ শতাংশ, নিট মুনাফা বেড়েছে ৪১ শতাংশ। যদি আমরা ২০২৩ সালের আর্থিক বছরের কথা বলি, তাহলে কোম্পানির নিট বিক্রি বেড়েছে ১২% এবং নিট মুনাফা বেড়েছে ৭৪%।

বৃহস্পতিবারের লেনদেনে জিআর ইনফ্রা প্রকল্পের শেয়ারগুলি প্রায় ৩ শতাংশের দুর্বলতায় ১,২৫৪ টাকায় লেনদেন হয়েছিল। স্টক মার্কেটের বিশেষজ্ঞরা বলছেন যে ১৭২০ কোটি টাকার অর্ডারের পরেও, জিএমআর ইনফ্রা প্রকল্পগুলির শেয়ারে দুর্বলতা আপনার জন্য একটি দুর্দান্ত বিনিয়োগের সুযোগ হতে পারে।

যদি আমরা গত ৫ দিনের কথা বলি, তাহলে জিআর ইনফ্রা প্রকল্পের শেয়ার দর ১২৪৫ থেকে ১২৫৪ টাকার স্তরে পৌঁছেছে। যদি আমরা গত এক মাসের কথা বলি, জিআর ইনফ্রা প্রজেক্টের শেয়ার বিনিয়োগকারীদের ২৪% রিটার্ন দিয়েছে এবং এর শেয়ার দর ১,০০০ টাকা থেকে ১,২৫৪ টাকার স্তরে পৌঁছেছে।

Advertisement

আপনি এই মাল্টিব্যাগার স্টক থেকেও ভাল উপার্জন করতে পারেন যা বিনিয়োগকারীদের মাত্র ১ মাসে ২৪% রিটার্ন দেয়। এই বছরের ২৮ মার্চ, জিআর ইনফ্রা প্রজেক্টের শেয়ার ৯৪২ টাকার মতো কমে গিয়েছিল, এখান থেকে বিনিয়োগকারীরা এখন পর্যন্ত ৩০ শতাংশের বেশি রিটার্ন পেয়েছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement