Advertisement

Multibagger Stock: ৮৪ পয়সার শেয়ারে মিলেছে ১৬,০০০% রিটার্ন, কোটিপতি বিনিয়োগকারীরা

Multibagger Stock: কিছু স্টকে বিপুল রিটার্নের জেরে বিনিয়োগকারীরা সামান্য টাকা ঢেলেই কোটিপতি হয়ে যান। তবে শেয়ার থেকে বড় রিটার্নের জন্য ধৈর্য্যের প্রয়োজন। যেমন, হজুর মাল্টি প্রজেক্টস লিমিটেডের শেয়ার তার বিনিয়োগকারীদের ১৬,০০০% রিটার্ন দিয়ে মালামাল করেছে।

হজুর মাল্টি প্রজেক্টস লিমিটেডের শেয়ার তার বিনিয়োগকারীদের ১৬,০০০% রিটার্ন দিয়ে মালামাল করেছে।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Nov 2023,
  • अपडेटेड 4:24 PM IST
  • কিছু স্টকে বিপুল রিটার্নের জেরে বিনিয়োগকারীরা সামান্য টাকা ঢেলেই কোটিপতি হয়ে যান।
  • তবে শেয়ার থেকে বড় রিটার্নের জন্য ধৈর্য্যের প্রয়োজন।
  • হজুর মাল্টি প্রজেক্টস লিমিটেডের শেয়ার তার বিনিয়োগকারীদের ১৬,০০০% রিটার্ন দিয়ে মালামাল করেছে।

High Return Investment Plan: কিছু স্টকে বিপুল রিটার্নের জেরে বিনিয়োগকারীরা সামান্য টাকা ঢেলেই কোটিপতি হয়ে যান। তবে শেয়ার থেকে বড় রিটার্নের জন্য ধৈর্য্য ধরার প্রয়োজন। আপনি যদি কোনও স্টকে বিনিয়োগ করার পর দীর্ঘ মেয়াদে অপেক্ষা করতে পারেন, তাহলে আপনিও লাভবান হতে পারেন। এরকম একটি শেয়ার হল হজুর মাল্টি প্রজেক্টস লিমিটেডের শেয়ার, যেটি মাত্র তিন বছরে ১৬,০০০ শতাংশ দ্রুত রিটার্ন দিয়ে মাল্টিব্যাগারে পরিণত হয়েছে। 

দাম ৮৪ পয়সা থেকে ১৬৬.৮৫ টাকায় পৌঁছেছে
হজুর মাল্টি প্রজেক্টের শেয়ারের পারফরম্যান্স তার বিনিয়োগকারীদের স্বল্প মেয়াদে মাল্টিব্যাগার রিটার্ন দিয়েছে, গত তিন বছরে অসাধারণ হয়েছে এবং এটি একটি রকেটের গতিতে চলছে। ১৫ মে, ২০২০ তারিখে, কোম্পানির একটি শেয়ারের দাম ছিল মাত্র ৮৪ পয়সা, কিন্তু মঙ্গলবারের শেয়ার বাজারে লেনদেনের শেষে, এটি ১৬৬.৮৫ টাকার স্তরে বন্ধ হয়েছে যা এই শেয়ারের ৫২ সপ্তাহের সর্বোচ্চ দর। আমরা যদি সেই অনুযায়ী দেখি, এই স্টকটি তার বিনিয়োগকারীদের প্রায় ১৬,০০০ শতাংশেরও বেশি রিটার্ন দিয়েছে।

১ লাখ টাকা হয়ে গেছে ১.৬ কোটি টাকা
যে সমস্ত বিনিয়োগকারীরা তিন বছর আগে বা ২০২০ সালের মে মাসে হুজুর মাল্টি প্রজেক্টের শেয়ারে মাত্র ৬৩,০০০ টাকা বিনিয়োগ করেছিলেন এবং এখন পর্যন্ত রেখেছিলেন, তখন এই বিনিয়োগ এখন বেড়ে প্রায় ১ কোটি টাকা হবে। যে বিনিয়োগকারীরা ১ লাখ টাকা বিনিয়োগ করেছেন তাদের অর্থ এই অল্প সময়ের মধ্যে বেড়ে ১.৬ কোটি টাকা হবে। এই কোম্পানির বাজার মূলধন ২০৮.৮৭ কোটি টাকা।

হজুর মাল্টি প্রজেক্ট শেয়ার গত পাঁচ বছরে বিনিয়োগকারীদের ১১,৭৬২ শতাংশ মাল্টিব্যাগার রিটার্ন দিয়েছে। গত এক বছরে এই শেয়ারের দাম বেড়েছে ৫৭ শতাংশ এবং যদি আমরা গত ছয় মাসের কথা বলি, তা বেড়েছে প্রায় ৯ শতাংশ। এই স্টকটি গত এক মাস থেকে আবার গতি পাচ্ছে এবং এক মাসেই ১৬ শতাংশ রিটার্ন দিয়েছে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement