Advertisement

Zomato Share Price: ৬ মাসে Zomato স্টকের দর ১০০ শতাংশের বেশি বেড়েছে, মালামাল লগ্নিকারীরা

Zomato Share Price: কোন বিনিয়োগকারীর Zomato শেয়ার থাকলে তাদের জন্য একটি সুখবর রয়েছে। গত ৩ দিন ধরে জোম্যাটোর শেয়ার দর ক্রমাগত বাড়ছে। এই উচ্ছ্বাসের মধ্যে, আজ কোম্পানির স্টক তার ৫২ সপ্তাহের রেকর্ড উচ্চতায় পৌঁছেছে।

৬ মাসে Zomato স্টকের দর ১০০ শতাংশের বেশি বেড়েছে, মালামাল লগ্নিকারীরা।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Oct 2023,
  • अपडेटेड 7:44 PM IST
  • কোন বিনিয়োগকারীর Zomato শেয়ার থাকলে তাদের জন্য একটি সুখবর রয়েছে।
  • গত ৩ দিন ধরে জোম্যাটোর শেয়ার দর ক্রমাগত বাড়ছে।
  • এই উচ্ছ্বাসের মধ্যে, আজ কোম্পানির স্টক তার ৫২ সপ্তাহের রেকর্ড উচ্চতায় পৌঁছেছে।

Zomato Share Price: কোনও বিনিয়োগকারীর Zomato শেয়ার (Zomato share price) থাকলে তাদের জন্য একটি সুখবর রয়েছে। গত ৩ দিন ধরে জোম্যাটোর শেয়ার দর ক্রমাগত বাড়ছে। এই উচ্ছ্বাসের মধ্যে, আজ কোম্পানির স্টক তার ৫২ সপ্তাহের রেকর্ড উচ্চতায় পৌঁছেছে। আজ কোম্পানির স্টক বাজারে ৫২ সপ্তাহের একটি নতুন রেকর্ড উচ্চ করেছে। ১২ এপ্রিল, ২০২৩-এ কোম্পানির শেয়ার ৫৩.২০ টাকার স্তরে ছিল। এই স্টকটি ৬ মাসে বিনিয়োগকারীদের অর্থ দ্বিগুণ করেছে।

আমরা আপনাকে বলি যে Zomato শেয়ারের ৫২-সপ্তাহের রেকর্ড স্তর হল ১১৩.২৫ টাকা। স্টক আজ একটি নতুন রেকর্ড স্তর তৈরি করেছে। এছাড়াও, এই স্টকের ৫২ সপ্তাহের নিম্ন স্তর হল ৪৪.৩৫ টাকা। 

এক মাসে ১৩ শতাংশ রিটার্ন দিয়েছেন
গত এক মাসে Zomato শেয়ার বেড়েছে ১৩.০৬ শতাংশ। এই সময়ের মধ্যে স্টকটিতে ১২.৯০ টাকার বৃদ্ধি দেখা গেছে। একই সময়ে, যদি কোনও বিনিয়োগকারী ৬ মাস আগে Zomato শেয়ার কিনে থাকেন, তাহলে তার টাকা আজ দ্বিগুণ হয়ে যেত।

৬ মাসে বিনিয়োগকারীদের অর্থ দ্বিগুণ করেছে Zomato
গত ৬ মাসে, Zomato শেয়ার বেড়েছে ১০৯.৮৭ শতাংশ অর্থাৎ ৫৮.৪৫ টাকা। একই সময়ে, YTD সময়ে স্টক বেড়েছে ৮৫.১৬ শতাংশ অর্থাৎ ৫১.৩৫ টাকা। আজ কোম্পানির স্টক ১১১.৬৫ টাকার স্তরে রয়েছে।

শেয়ারের আয় কত হতে পারে?
Zomato-এর জন্য, বাজার বিশেষজ্ঞরা ১৬০ টাকার লক্ষ্যমাত্রা দিয়েছেন। কোম্পানী তার খাদ্য বিতরণ ব্যবসা থেকে ভাল আয় করবে। কোম্পানিটি FY24-এ ২৫ শতাংশ, FY25-এ ২৬ শতাংশ এবং FY26-এ ২০ শতাংশ রাজস্ব তৈরি করবে বলে আশা করা হয়েছে৷

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement