Advertisement

AAICLAS Recruitment 2023: এয়ারপোর্ট অথরিটিতে চাকরি, বেতন ২১,৩০০ টাকা; রইল আবেদনের খুঁটিনাটি

AAICLAS Recruitment 2023: ১০৫ জনকে নিচ্ছে এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার (AAI) সহায়ক সংস্থা এএআই কার্গো লজিস্টিক্স অ্যান্ড অ্যালায়েড সার্ভিসেস কোম্পানী লিমিটেডে (AAI-CLAS)। রেগুলার এমপ্লয়ী হিসেবে ফিক্সড টার্ম বেসিসে নিয়োগ হবে। চলুন এই নিয়োগ সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক...

এয়ারপোর্ট অথরিটিতে চাকরি, বেতন ২১,৩০০ টাকা!
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Aug 2023,
  • अपडेटेड 8:45 AM IST
  • ১০৫ জনকে নিচ্ছে এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার (AAI) সহায়ক সংস্থা এএআই কার্গো লজিস্টিক্স অ্যান্ড অ্যালায়েড সার্ভিসেস কোম্পানী লিমিটেডে (AAI-CLAS)।
  • রেগুলার এমপ্লয়ী হিসেবে ফিক্সড টার্ম বেসিসে নিয়োগ হবে।

AAICLAS Recruitment 2023: ট্রলি রিট্রিভার (ট্রলি উদ্ধারকারী) পদে ১০৫ জনকে নিচ্ছে এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার (AAI) সহায়ক সংস্থা এএআই কার্গো লজিস্টিক্স অ্যান্ড অ্যালায়েড সার্ভিসেস কোম্পানী লিমিটেডে (AAI-CLAS)। রেগুলার এমপ্লয়ী হিসেবে ফিক্সড টার্ম বেসিসে নিয়োগ হবে।

এই নিয়োগ হবে চেন্নাই এয়ারপোর্টে ৩ বছরের জন্য। কোম্পানীর প্রয়োজনে ও আবেদনকারীর সন্তোষজনক কাজের ভিত্তিতে মেয়াদ বাড়নো হতে পারে। চলুন এই নিয়োগ সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক...

১ অগাস্ট, ২০২৩ তারিখের হিসেবে আবেদনকারীর বয়স ১৮ বছর থেকে ২৭ বছরের মধ্যে হতে হবে। শারীরিক সক্ষমতার ক্ষেত্রে আবেদনকারীর ৫ মিনিটে ১০০ মিটারের মধ্যে ছড়িয়ে থাকা ১০টি ট্রলি সংগ্রহ করার ক্ষমতা থাকতে হবে।

নিযুক্তদের মাসিক পারিশ্রমিক ২১,৩০০ টাকা, এর মধ্যে বেসিক পে ১০,০০০ টাকা, বাড়ি ভাড়া বাবদ ভাতা ২,৭০০ টাকা, পরিবহণ খরচ বাবদ ১,০০০ টাকা, আউটডোর মেডিক্যাল ভাতা ১,০০০ টাকা, পোশাক/ সাফাই খরচ ১,০০০ টাকা এবং ট্রলি রিট্রিভার বাবদ স্পেশ্যাল পে মিলবে ৫,৬০০ টাকা।

আবেদনকারীদের তাঁদের নিজস্ব খরচে নির্ধারিত তারিখ, সময় ও স্থানে উপস্থিত হতে হবে। এই সময়ে সঙ্গে নিতে হবে যাবতীয় মূল প্রমাণপত্র। আবেদন করতে হবে ৩১ আগস্টের মধ্যে অনলাইনে www.aaiclas.aero ওয়েবসাইটের মাধ্যমে। আবেদনকারীর সঙ্গে সকল যোগাযোগ করা হবে রেজিস্টার্ড ই-মেলে। আরও সবিস্তারে তথ্য পাবেন উল্লেখিত ওয়েবসাইটে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement