Advertisement

Government Job 2022: বেতন ৪৪,৯০০ টাকা, গ্রাজুয়েট হলেই এই চাকরিতে করা যাবে আবেদন

ICAR Assistant Recruitment 2022: এই বিজ্ঞপ্তি অনুসারে, ICAR-এ ৪৬২টি শূন্যপদ রয়েছে। প্রার্থীরা ICAR-এর অফিসিয়াল ওয়েবসাইট iari.res.in-এ গিয়ে এই পদগুলির জন্য আবেদন করতে পারেন। ৭ মে থেকে এসব পদে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। আবেদনের শেষ তারিখ ১ জুন নির্ধারণ করা হয়েছে।

সরকারি চাকরি। প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি ,
  • 07 May 2022,
  • अपडेटेड 4:59 PM IST
  • বেতন ৪৪,৯০০ টাকা
  • গ্রাজুয়েট হলেই এই চাকরিতে করা যাবে আবেদন
  • জানুন বিস্তারিত তথ্য

ICAR Assistant Recruitment 2022: যারা সরকারি চাকরির সুযোগ খুঁজছেন তাদের জন্য রয়েছে সুখবর। ইন্ডিয়ান কাউন্সিল অফ এগ্রিকালচারাল রিসার্চ (ICAR) এর সদর দফতরে সহকারী পদে (ICAR Assistant Recruitment 2022) নিয়োগের জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই বিজ্ঞপ্তি অনুসারে, ICAR-এ ৪৬২টি শূন্যপদ রয়েছে। প্রার্থীরা ICAR-এর অফিসিয়াল ওয়েবসাইট iari.res.in-এ গিয়ে এই পদগুলির জন্য আবেদন করতে পারেন। ৭ মে থেকে এসব পদে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। আবেদনের শেষ তারিখ ১ জুন নির্ধারণ করা হয়েছে।

ICAR Assistant Recruitment 2022: শূন্যপদের বিবরণ
ICAR ইনস্টিটিউট সহকারী পদের জন্য ৩৯১ টি শূন্যপদ প্রকাশ করেছে। ICAR সদর দফতরে সহকারী পদের জন্য ৭১টি শূন্যপদ এসেছে। 

ICAR Assistant Recruitment 2022: চাকরির যোগ্যতামান
এই পদগুলির জন্য আবেদনের জন্য, প্রার্থীদের যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

ICAR Assistant Recruitment 2022: বয়স সীমা এবং আবেদন ফি
এই পদগুলিতে আবেদনকারী প্রার্থীদের বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে নির্ধারণ করা হয়েছে। UR/OBC-NCL(NCL)/EWS-এর জন্য আবেদনের ফি হল ১২০০ টাকা, এবং মহিলাদের জন্য, SC/ST/Ex-S/PH-এর জন্য আবেদন ফি হল ৫০০ টাকা।

ICAR Assistant Recruitment 2022: নির্বাচন প্রক্রিয়া
পরীক্ষার ভিত্তিতে এসব পদের জন্য নির্বাচন করা হবে।

ICAR Assistant Recruitment 2022: বেতন তথ্য
ICAR ইনস্টিটিউটের পদের জন্য আবেদনকারী প্রার্থীরা ৩৫,৪০০ টাকা বেসিক+ ভাতা স্তর ৬ পাবেন এবং ICAR সদর দফতরের জন্য আবেদনকারী প্রার্থীরা বেসিক ৪৪,৯০০ টাকা + ভাতা স্তর ৭ পর্যন্ত অর্থাৎ পাবেন।

ICAR Assistant Recruitment 2022: কীভাবে আবেদন করবেন
ICAR এর অফিসিয়াল ওয়েবসাইট iari.res.in যাবতীয় তথ্য দেওয়া আছে। এই ওয়েবসাইটে গিয়ে Recruitment Cell এ ক্লিক করতে হবে। স্ক্রিনে একটি নতুন পেজ আসবে। ICAR IA RI আবেদনপত্র স্ক্রিনে আসবে। প্রয়োজনীয় বিবরণ দিয়ে এবং নির্ধারিত আকারে ফাইলটি আপলোড করতে হবে।  তারপরে আবেদন ফি দিতে হবে। সবশেষে সাবমিট অপশনে ক্লিক করতে হবে। ভবিষ্যতের রেফারেন্সের জন্য আবেদনপত্রের একটি প্রিন্ট আউট নিয়ে রাখুন। প্রার্থীরাও সরাসরি এই লিঙ্কে ক্লিক করে আবেদন করতে পারেন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement