Advertisement

Railway Recruitment 2022: স্নাতক পাশে চাকরি দিচ্ছে রেল, শতাধিক শূন্যপদ, জানুন আবেদন প্রক্রিয়া

যাঁরা রেলে চাকরি করতে চান তাঁদের জন্য এটা দুর্দান্ত সুযোগ। যোগ্য প্রার্থী চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ দক্ষিণ-পশ্চিম রেলের (SWR) রেলওয়ে রিক্রুটমেন্ট সেলের (RRC)। যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

রেলে চাকরির সুযোগ।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Apr 2022,
  • अपडेटेड 12:36 PM IST
  • অনলাইন আবেদনের প্রক্রিয়া ১ এপ্রিল থেকে শুরু হয়েছে।
  • মোট ১৪৭টি শূন্যপদে যোগ্য প্রার্থী চাওয়া হয়েছে।
  • মালগাড়ির ম্যানেজার পদে নিয়োগ করবে রেল। 

RRC Railway Recruitment 2022, Sarkari Chakri 2022: লোক নিচ্ছে দক্ষিণ-পশ্চিম রেলের (SWR) রেলওয়ে রিক্রুটমেন্ট সেল (RRC)। যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। যাঁরা রেলে চাকরি করতে চান তাঁদের জন্য এটা দুর্দান্ত সুযোগ। অনলাইন আবেদনের প্রক্রিয়া ১ এপ্রিল থেকে শুরু হয়েছে। আবেদন করার শেষ তারিখ ২৫ এপ্রিল ২০২২। আগ্রহী প্রার্থীরা rrchubli.in-এর মাধ্যমে আবেদন করতে পারেন। 

বিজ্ঞপ্তি অনুযায়ী, মোট ১৪৭টি শূন্যপদে যোগ্য প্রার্থী চাওয়া হয়েছে। মালগাড়ির ম্যানেজার পদে নিয়োগ করবে রেল। ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারেন রেলের ওয়েবসাইট jobs.rrchubli.in-এ। আবেদন, নির্বাচন এবং নিয়োগ সংক্রান্ত সমস্ত প্রয়োজনীয় তথ্য সেখানে দেখে নিতে পারেন। 

মালগাড়ির ম্যানেজার পদের জন্য পরীক্ষার রেজাল্ট যাচাই, মেডিক্যাল পরীক্ষা এবং কম্পিউটার ভিত্তিক পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে। বিস্তারিত তথ্য পাবেন অফিসিয়াল বিজ্ঞপ্তিতে।

Railway Recruitment 2022: কীভাবে আবেদন করবেন? 

ধাপ ১: rrchubli.in-র অফিসিয়াল ওয়েবসাইটে যান।
ধাপ ২: হোমপেজে দেখানো চাকরি বিভাগে যান।
ধাপ ৩: বিজ্ঞপ্তি দেখতে, বিজ্ঞপ্তির লিঙ্ক খুলুন।
ধাপ ৪: প্রার্থী রেজিস্ট্রেশন সম্পূর্ণ করুন।
ধাপ ৫:  লগইন করুন এবং ফর্ম জমা দিন।
ধাপ ৬: নথি এবং স্বাক্ষর আপলোড করুন এবং আবেদনটি সম্পূর্ণ করুন।


মনে রাখবেন, রেজিস্ট্রেশনের সময় এমন মোবাইল নম্বর এবং ইমেলের মাধ্যমে করুন যা চালু রয়েছে। পরবর্তীকালেও তা কাজে লাগবে। যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা এই নিয়োগের জন্য আবেদন করতে পারবেন। সর্বোচ্চ বয়স সীমা ৪২ বছর।  তা সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য শিথিল করা হয়েছে। নির্বাচিত প্রার্থীরা সপ্তম বেতন কমিশনের পঞ্চম স্তরের অধীনে বেতন পাবেন। প্রার্থীদের কোনও আবেদন ফি জমা দিতে হবে না। অন্যান্য সমস্ত তথ্য অফিসিয়াল বিজ্ঞপ্তিতে উপলব্ধ।

Advertisement

আরও পড়ুন- এই সরকারি পেনশন স্কিমে গ্যারেন্টেড রিটার্ন স্বামী-স্ত্রীর

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement