Advertisement

Lok Sabha Election 2024: তপনে ধুন্ধুমার, 'আমার সঙ্গে গুন্ডামি নয়,' তেড়ে গেলেন সুকান্ত, 'গুন্ডা ইন চিফ,' কটাক্ষ TMC-র

বালুরঘাটে গো ব্যাক স্লোগান বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারকে। তপন বিধানসভা কেন্দ্রের পতিরাম এলাকার ১০০ নম্বর বুথে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারকে দেখে গো ব্যাক স্লোগান দেওয়ার অভিযোগ তৃণমূল কর্মীদের দিকে।

বালুরঘাটে গো ব্যাক স্লোগান বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারকে
Aajtak Bangla
  • বালুরঘাট,
  • 26 Apr 2024,
  • अपडेटेड 10:33 AM IST
  • বালুরঘাটে গো ব্যাক স্লোগান বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারকে
  • তর্জনী উঁচিয়ে তেড়ে যান সুকান্ত

বালুরঘাটে গো ব্যাক স্লোগান বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারকে। তপন বিধানসভা কেন্দ্রের পতিরাম এলাকার ১০০ নম্বর বুথে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারকে দেখে গো ব্যাক স্লোগান দেওয়ার অভিযোগ তৃণমূল কর্মীদের দিকে।  তৃণমূল কর্মীরা স্লোগান দিতে থাকলে তর্জনী উঁচিয়ে তেড়ে যান সুকান্ত।  ধুন্ধুমার বেঁধে যায়। তৃণমূল কর্মী ও পুলিশের সঙ্গে তিনি বচসায় জড়িয়ে পড়েন। গোটা ঘটনার রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

সুকান্তর দাবি, ভোটকেন্দ্রের সামনে তাঁকে ঘিরে স্লোগান দিয়েছেন তৃণমূলের লোকজন। বিজেপির মহিলা কর্মীদের উদ্দেশে অশালীন মন্তব্যও করা হয়েছে। তাঁর আরও দাবি, বুথ দখল করতে এসেছিল তৃণমূলের একাধিক কর্মী। সেই সময় পুলিশ তাদের সাহায্য করছিল। পাল্টা তৃণমূলের বক্তব্য, শান্তিপূর্ণ এলাকায় অশান্তি তৈরির চেষ্টা করছেন বিজেপির রাজ্য সভাপতি।

এই ঘটনার কিছুই পরেই তৃণমূলের এক্স হ্যান্ডেলে পোস্ট করা হয়েছে ঘটনার বিষয়ে। সেখানে লেখা হয়েছে, 'আজ সকালে বিজেপি নিয়ন্ত্রিত কেন্দ্রীয় বাহিনীর গুন্ডামি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে তাদের গুন্ডা-ইন-চিফ ধামাচাপা দিতে শুরু করেছে। বালুরঘাটের পতিরামে গো ব্যাক স্লোগানের মুখোমুখি সুকান্ত মজুমদার। তিনি ইচ্ছাকৃতভাবে ভোটার, আমাদের দলীয় কর্মী ও পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে একটি সাজানো তাণ্ডবের মাধ্যমে ভোট প্রক্রিয়া ব্যাহত করেছেন। ইতিমধ্যেই পরাজয়ের উত্তাপ অনুভব করছেন বিজেপি রাজ্য সভাপতি?' 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement