Advertisement

Murshidabad: মুর্শিদাবাদে কংগ্রেস নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, সকাল থেকে হিংসা-অশান্তি

 তৃতীয় দফার ভোট শুরু হতেই অশান্তি মুর্শিদাবাদে। মঙ্গলবার সকাল থেকেই জেলার বিভিন্ন স্থানে বিক্ষিপ্তভাবে বোমাবাজি, হাতাহাতির অভিযোগ উঠেছে। এদিন ভোররাতে হরিহরপাড়া বিধানসভার পাথরঘাটা গ্রামে কংগ্রেস নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করা হয় বলে অভিযোগ। কংগ্রেস নেতার নাম মেকাইল হোসেন। ধরমপুর অঞ্চলের কংগ্রেসের অঞ্চল সভাপতি। 

বাড়িতে পড়ে আছে বোমার টুকরো
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 May 2024,
  • अपडेटेड 9:52 AM IST

Murshidabad Loksabha: তৃতীয় দফার ভোট শুরু হতেই অশান্তি মুর্শিদাবাদে। মঙ্গলবার সকাল থেকেই জেলার বিভিন্ন স্থানে বিক্ষিপ্তভাবে বোমাবাজি, হাতাহাতির অভিযোগ উঠেছে। এদিন ভোররাতে হরিহরপাড়া বিধানসভার পাথরঘাটা গ্রামে কংগ্রেস নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করা হয় বলে অভিযোগ। কংগ্রেস নেতার নাম মেকাইল হোসেন। ধরমপুর অঞ্চলের কংগ্রেসের অঞ্চল সভাপতি।

মঙ্গলবার ভোররাতে তাঁর বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ। কংগ্রেসের দাবি, 'তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা' মেকাইল হোসেনের বাড়িতে বোমা ছোঁড়ে।

মেকাইল হোসেন নিজে কী বলছেন? তাঁর কথায়, 'রাত তখন ৩টে ২০। বিকট শব্দ হল। বেরিয়ে এসে দেখি আমার বারান্দায় একটা বোমা মেরেছে। পরে দেখি গেটের সামনেও বোমা মারা হয়েছে। তৃণমূলের লোকজন এসব ঘটিয়েছে। পুলিশকে জানিয়েছি। আমাদের বাম-কংগ্রেসের কাছে হেরে যাবে বুঝে ওরা এসব করছে।'

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় হরিহরপাড়া থানার পুলিশ।

উল্লেখ্য, এদিন এক্স হ্যান্ডলে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ লেখেন, ‘আমি পশ্চিমবঙ্গের মানুষকে অনুরোধ করছি, আজ তৃতীয় দফার নির্বাচনে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করে অবশ্যই একটি দুর্নীতিমুক্ত সরকার গঠনের পক্ষে ভোট দিন। যারা সকলের জন্য সমান অধিকার সুনিশ্চিত করবে, যারা মহিলাদের উপযুক্ত সম্মান দেবে, অবৈধ অনুপ্রবেশকে বন্ধ করবে, তোষণ নীতির অবসান করবে এবং গরিবদের জন্য কাজ করবে।’‌

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement