Advertisement

Modi Meeting Live: আজও সন্দেশখালি, দুর্নীতি থেকে কল্যাণী AIIMS, এক ক্লিকে কৃষ্ণনগরে মোদীর ভাষণ

Narendra Modi in Bengal: কৃষ্ণনগরের সরকারি কর্মসূচিতে যোগ দিলেন প্রধানমন্ত্রী। বাংলার উন্নয়নের জন্য ১৫ হাজার কোটি টাকার প্রকল্পের ঘোষণা করলেন মোদী। মোদী ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস, সাংসদ শান্তনু ঠাকুর, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

pm narendra modi rally in krishnagar
Aajtak Bangla
  • কৃষ্ণনগর,
  • 02 Mar 2024,
  • अपडेटेड 12:15 PM IST
  • কৃষ্ণনগর লোকসভা আসনটিতে মতুয়া ভোটের একটা বড় প্রভাব রয়েছে
  • মহুয়া মৈত্র এই আসনে প্রায় ৬০-৭০ হাজার ভোটে জয়লাভ করেছিলেন

আরামবাগের পর আজ কৃ্ষ্ণনগরে সভা করবেন প্রধানমন্ত্রী। এছাড়াও বেশ কয়েকটি সরকারি প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন। সকাল ১০টা ২৫ নাগাদ সরকারি মঞ্চে একাধিক প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন তিনি। এরপর সোয়া ১১টা নাগাদ পৌঁছবেন জনসভায়। সেখানে সভা সেরে বিহার চলে যাবেন প্রধানমন্ত্রী।

৪২টি আসনের মধ্যে ৪২টিতে পদ্ম ফোটাতে হবে: মোদী

বাংলার ৪২টি আসনের মধ্যে ৪২টিতে পদ্ম ফোটাতে হবে। এবার এনডি সরকার ৪০০ পার। ভাই-বোনরা, এখন টিএমসির মানে বদলে গিয়েছে। তু-ম্যায় করাপশান হি করাপশান এখন টিএমসির মানে এটাই। 

১০০ দিনের কাজের ২৫ লাক্ষ ভুয়ো জব কার্ড বানিয়েছে: মোদী

১০০ দিনের কাজের ২৫ লাক্ষ ভুয়ো জব কার্ড বানিয়েছে। গরিবের টাকা লুঠ করেছে তৃণমূলের তোলাবাজরা। কেন্দ্রীয় প্রকল্পের সুবিধা কারা পাবে তা ঠিক করে তোলাবাজরা। তৃণমূল বাংলাকে বদনাম করেছে। এই সরকার প্রত্যেক স্কিমকে স্যামে পরিণত করেছে। গরিবের রেশনও এরা লুঠ করেছে। 

মা-মাটি-মানুষ সবাই তৃণমূলের কুশাসনে কাঁদছে: মোদী

সন্দেশখালির বোনেরা ন্যায়ের জন্য আওয়াজ তুললেন। কিন্তু তৃণমূল সরকার তা একবারও শোনেনি। এখানে এমনই অবস্থা যে, এখানে পুলিশ নয়, অপরাধী ঠিক করে তাকে কবে গ্রেফতার করা হবে। রাজ্য সরকার তো চায়নি ও গ্রেফতার হোক। কিন্তু বাংলার নারীশক্তি দুর্গা হয়ে দাঁড়িয়ে গেলেন। বিজেপির নেতারাও পাশে দাঁড়ালেন। তারপরেই রাজ্য সরকার বাধ্য হল। পশ্চিমবঙ্গে টিএমসি মা-মাটি-মানুষের আওয়াজ তুলে এখানকার মা-বোনের ভোট নেয়। কিন্তু আজ মা-মাটি-মানুষ সবাই তৃণমূলের কুশাসনে কাঁদছে।

কল্যাণীতে এইমস তৈরি হওয়াতে বাংলার সরকারের অসুবিধা হচ্ছে: মোদী

কল্যাণীতে এইমস তৈরি হওয়াতে বাংলার সরকারের অসুবিধা হচ্ছে। এই হাসপাতালের পরিবেশগত ছাড়পত্র আটকে রেখেছে। সব কিছুতেই ওরা আটকে রাখে উন্নয়নের কাজ। ওরা কমিশন না দিলে পারমিশন দেয় না।

Advertisement

তৃণমূলকে নিশানা মোদীর

এটা চৈতন্য মহাপ্রভুর জন্মস্থান। এইবার মোদী সরকার ৪০০ পার। ২২ হাজার। দুদিনে বাংলায় ২২ হাজার কোটি টাকার প্রকল্প। তৃণমূল মানে বিশ্বাসঘাতকতা, দুর্নীতি ও পরিবারতন্ত্র। তৃণমূল বাংলাকে নিরাশ করেছে। বার বার তৃণমূল সরকারকে ফিরিয়ে এনেছে মানুষ। কিন্তু অত্যাচার এবং দুর্নীতির অপর নাম হয়ে গিয়েছে তৃণমূল। তৃণমূল বাংলার মানুষকে গরিব করে রেখে দিতে চায়।’

নাম না করে মহুয়াকে নিশানা শুভেন্দুরও

কৃষ্ণনগরের সাংসদ এখন নেই। তিনি প্রাক্তন। কারণ, তিনি পাসওয়ার্ড বিক্রি করেছেন। সন্দেশখালির বদলা নিতে হবে। বদলা হবে তো? মোদীর গ্যারান্টি এইবার ৪০০ পার হবে।মমতা চোর, চোর ধরো।

কৃষ্ণনগর থেকে পদ্মফুল ফোটাতে হবে

আগামী নির্বাচনে কৃষ্ণনগর থেকে পদ্মফুল ফোটাতে হবে। নরেন্দ্র মোদীকে আপনারা কথা দিন। 

মহুয়াকে নিশানা সুকান্ত মজুমদারের

রাম নাম নিলে নাকি অপমান করা হয়, মনে করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে এর জবাব দিতে হবে। এখানকার এক সাংসদ ছিলেন তিনি বলেছিলেন মা কালী নাকি মদ খায়। লজ্জা হওয়া উচিত। মুখ্যমন্ত্রী কিছ বলেননি। সামান্য পয়সার লোভে, লিপস্টিক, পাউডারের লোভে অন্যকে নিজের সংসদের লগইন দিয়ে দিয়েছিলেন।

কৃষ্ণনগরে দলীয় জনসভায় উপস্থিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

কৃষ্ণনগরে দলীয় জনসভায় উপস্থিত হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হুড খোলা জিপে চড়ে তিনি জনসভায় আসেন। জিপে উপস্থিত ছিলেন সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারী।

বাড়বে কর্মসংস্থান

মোদী জানিয়েছেন, এই সব প্রকল্প থেকে পশ্চিমবঙ্গে আর্থিক উন্নয়ন হবে। বাড়বে কর্মসংস্থান। রয়েছে বিদ্যুৎ, রেল সংক্রান্ত প্রকল্প। এর ফলে আশপাশের এলাকাতেও উন্নয়ন হবে।

একাধিক বড় সরকারি প্রকল্পের উদ্বোধন-শিলান্যাস করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

মোট ১৫ হাজার কোটি টাকার প্রকল্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এর মধ্যে রয়েছে ফরাক্কা থেকে রায়গঞ্জ পর্যন্ত ৪ লেন জাতীয় সড়কের প্রকল্প উদ্বোধন। এর পাশাপাশি বাজারসৌ-আজিমগঞ্জ ডবল লাইন রেলপথের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এছাড়া পুরুলিয়ার রঘুনাথপুরে তাপবিদ্যুৎ প্রকল্পের দ্বিতীয় ইউনিটের উদ্বোধন করেন মোদী। তিনি জানান, এই প্রকল্পে প্রায় ১১ হাজার কোটি টাকা বিনিয়োগ করা হবে।

কৃষ্ণনগরে সরকারি প্রকল্পের উদ্বোধন মঞ্চে মোদী

কৃষ্ণনগরের সরকারি কর্মসূচিতে যোগ দিলেন প্রধানমন্ত্রী। মঞ্চে মোদী ছাড়াও উপস্থিত রাজ্যপাল সিভি আনন্দ বোস, সাংসদ শান্তনু ঠাকুর, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। 

চপারে করে কৃষ্ণনগর পৌঁছে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
হেলিকপ্টার করে কৃষ্ণনগর পৌঁছে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন বিভিন্ন সরকারি অনুষ্ঠান, শিলান্যাসে যোগ দেবেন তিনি।

চপারে করে কৃষ্ণনগর রওনা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

চপারে করে কৃষ্ণনগর রওনা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে পৌঁছে আগে তিনি সরকারি অনুষ্ঠানে যোগ দেবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement