Advertisement

হাত বাড়িয়ে পদ্ম শিবির, পলিটিক্সে এসো না বলছেন 'দাদা' ঘনিষ্ঠ

সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)-এর রাজনীতিতে যোগ দেওয়া উচিত নয়। বিসিসিআই সভাপতি (BCCI President)-কে এই পরামর্শ দিয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্য (Ashok Bhattacharya)।

অশোক ভট্টাচার্য এবং সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি সৌজন্য: ফেসবুক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Dec 2020,
  • अपडेटेड 7:22 PM IST
  • সৌরভ গঙ্গোপাধ্যায়ের রাজনীতিতে যোগ দেওয়া উচিত নয়
  • বিসিসিআই সভাপতি কে এই পরামর্শ দিয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্য
  • বুধবার শিলিগুড়িতে অশোকবাবুর সঙ্গে দেখা করেন সৌরভ গঙ্গোপাধ্যায়

সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)-এর রাজনীতিতে যোগ দেওয়া উচিত নয়। বিসিসিআই সভাপতি (BCCI President)-কে এই পরামর্শ দিয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্য (Ashok Bhattacharya)। বুধবার কলকাতায় অশোকবাবুর সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দেখা হয়। তাদের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়।

এদিন অশোকবাবু চলে গিয়েছিলেন সৌরভের বাড়িতে। বিভিন্ন বিষয়ে তাঁদের মধ্যে কথা হয়েছে। ক্রিকেট থেকে রাজনীতি, শিলিগুড়ির উন্নয়ন- দীর্ঘক্ষণ আলোচনা চলে। পরে ফেসবুকে নিজেই এ কথা জানিয়েছেন অশোক ভট্টাচার্য। তাঁদের ছবি তুলে দিয়েছেন ডোনা, তা-ও জানিয়েছেন। সৌরভ যদি দলে আসতে চান, তা হলে তাঁকে স্বাগত, এমনই জানিয়েছেন বিজেপির কয়েকজন নেতা।

এদিন অশোক ভট্টাচার্য ফেসবুকে লিখেছেন আজ সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)-র বাড়িতে বসে সৌরভ আর ডোনার সঙ্গে অনেক গল্প হল। শিলিগুড়ির খবর, ক্রিকেট নিয়ে আলোচনা হল। আমি ইলেকশনে লড়ছি কিনা, তা-ও জানতে চাইল! তার জন্য আগাম শুভেচ্ছা জানিয়ে রাখলা।

তিনি আরও জানিয়েছেন, রাজনীতির কথা প্রসঙ্গে আমার মত, রাজনীতিতে যুক্ত না হওয়া তা-ও বলেছি। কথা প্রসঙ্গে বলেছি, ক্রিকেট ওকে জনপ্রিয়তার তুঙ্গে নিয়ে গিয়েছে। দেশের মানুষ চাযন, তা যেন অব্যাহত থাকে। ওর সঙ্গে শিলিগুড়ির ক্রিকেট নিয়েও কথা হয়। ও সবরকম সহযোগিতা করবে একবার এ সব নিয়ে কথা বলতে শিলিগুড়িতে আসবে। তখন আমাদের বাড়িতে গিয়ে ওর কাকিমার সঙ্গে দেখা করে আসবে বলল। ছবিটা তুলেছে ডোনা।

বিকেলের দিকে রাজভবনে যান সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। তিনি রাজ্যপালকে ইডেন গার্ডেন্স যাওয়ার আমন্ত্রণ জানিয়েছেন। দেশের সবথেকে পুরনো ক্রিকেট স্টেডিয়ামে যাওয়ার আমন্ত্রণ গ্রহণ করেছেন রাজ্যপাল জাগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)। তিনি নিজেই একথা জানিয়েছেন। তাঁদের মধ্য়ে বিভিন্ন বিষয় নিয়ে কথা হয়েছে।

এদিন তাঁদের মধ্যে বেশ কিছুক্ষণ ধরে কথা হয়। প্রায় দুঘণ্টা সৌরভ সেখানে ছিলেন। পরে রাজ্যপাল একটি টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, 'দাদা', বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় রাজভবনে এসেছিলেন। তিনি বিকেল সাড়ে চারটে নাগাদ এখানে এসেছিলেন। তিনি আমাকে ইডেন গার্ডেন্সে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছেন। আমি কথা দিয়েছি সেখানে যাব।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement