Advertisement

Payel Sarkar Joins BJP: বিজেপিতে যোগ দিয়ে 'নতুন শুরু' বললেন পায়েল সরকার

Payel Sarkar joins BJP: বিধানসভা ভোটের আগে সেলিব্রিটি দিয়ে ঘর গোছাতে চাইছে রাজ্য ও কেন্দ্রের শাসক দল তৃণমূল এবং বিজেপি। গত ক'দিনে অভিনেতা যশ দাশগুপ্ত, হিরণ চট্টোপাধ্যায় যোগ দিয়েছেন বিজেপিতে। বৃহস্পতিবার বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী পায়েল সরকার।

বৃহস্পতিবার বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী পায়েল সরকার।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Feb 2021,
  • अपडेटेड 1:08 PM IST
  • বিধানসভা ভোটের আগে সেলিব্রিটি দিয়ে ঘর গোছাতে চাইছে রাজ্য ও কেন্দ্রের শাসক দল তৃণমূল এবং বিজেপি।
  • ২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী পায়েল সরকার।
  • গত ক'দিনে অভিনেতা যশ দাশগুপ্ত, হিরণ চট্টোপাধ্যায় যোগ দিয়েছেন বিজেপিতে।

জল্পনা এখন বাস্তব। ২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী পায়েল সরকার। কলকাতায় একটি অনুষ্ঠানে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাতে থেকে এ দিন দলীয় পতাকা তুলে নেন অভিনেত্রী। বিজেপিতে যোগ দিয়ে ইনস্টাগ্রামে অভিনেত্রী লেখেন 'নতুন শুরু'।

বিধানসভা ভোটের আগে সেলিব্রিটি দিয়ে ঘর গোছাতে চাইছে রাজ্য ও কেন্দ্রের শাসক দল তৃণমূল এবং বিজেপি। গত ক'দিনে অভিনেতা যশ দাশগুপ্ত, হিরণ চট্টোপাধ্যায়, পাপিয়া অধিকারী, সৌমিলি ঘোষ-রা যোগ দিয়েছেন বিজেপিতে। বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়, মুকুল রায়, বিজেপি রাজ্যসভার সদস্য স্বপন দাশগুপ্তের উপস্থিতিতে দলীয় পতাকা হাতে তুলে নেন যশ। গত কাল ক্রিকেটার অশোক দিন্দাও যোগ দেন পদ্ম শিবিরে। 

একই দিনে তৃণমূলের পতাকা তুলে নেন ক্রিকেটার মনোজ তিওয়ারি, পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেতা কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী সায়নি ঘোষ যোগ দেন তৃণমূলে। নির্বাচনের দিন ক্ষণ এখনও ঘোষণা হয়নি, তবে এটা নিঃসন্দেহে বলা যায়, এ বারের নির্বাচনে বহু জায়গায় তারকা বনাম তারকার লড়াই দেখা যাবে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement