Advertisement

করোনায় জরুরি পরিষেবার জন্য ফোন করুন! BJP-TMC নেতাদের নম্বর ভাইরাল

বাংলায় দিন দিন বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা। এমন অবস্থায় হাসপাতালে শয্যা পাওয়া থেকে শুরু করে অক্সিজেন ও ভ্যাকসিনের সঙ্কট সামনে এসেছে। কিছু কিছু স্বেচ্ছাসেবী সংগঠন এই সময়ে সামনে এসেছে সাহায্য করার। কিন্তু নেটিজেনদের অভিযোগ ,সামনে তো খুঁজে পাওয়া যাচ্ছে না রাজনৈতিক নেতাদের। এই নেতারাই তো কদিন আগে মানুষের পাশে থেকে কাজ করার জন্য শিবির বদলাচ্ছিলেন,আজ তারা কোথায়।

তৃণমূল ও বিজেপি। প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Apr 2021,
  • अपडेटेड 4:19 PM IST
  • নম্বর ভাইরাল BJP-TMC নেতাদের
  • করোনায় জরুরি পরিষেবার জন্য ফোন করুন
  • লেখা রয়েছে ভাইরাল পোস্টে

বাংলায় দিন দিন বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা। এমন অবস্থায় হাসপাতালে শয্যা পাওয়া থেকে শুরু করে অক্সিজেন ও ভ্যাকসিনের সঙ্কট সামনে এসেছে। কিছু কিছু স্বেচ্ছাসেবী সংগঠন এই সময়ে সামনে এসেছে সাহায্য করার। কিন্তু নেটিজেনদের অভিযোগ ,সামনে তো খুঁজে পাওয়া যাচ্ছে না রাজনৈতিক নেতাদের। এই নেতারাই তো কদিন আগে মানুষের পাশে থেকে কাজ করার জন্য শিবির বদলাচ্ছিলেন,আজ তারা কোথায়। এমন প্রশ্নই করছেন অনেকে। এই অবস্থায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি পোস্ট। সেখানে তৃণমূল ও বিজেপি বেশ কয়েকজন নেতার নাম রয়েছে। সেই সঙ্গে রয়েছে তাদের ফোন নম্বরও। সেই পোস্টেই বলা হয়েছে, কোভিডের পরিস্থিতিতে কোনও বিপদে পড়লে এই নেতাদের ফোন করুন।

ভাইরাল একাধিক রাজনৈতিক নেতাদের ফোন নম্বর

পোস্টে নাম রয়েছে বিজেপির-  মুকুল রায়, শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়, বাবুল সুপ্রিয়, রুদ্রনীল ঘোষ, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত, পার্নো মিত্র, বৈশালী ডালমিয়া। তৃণমূলের নাম রয়েছে কৌশানী মুখোপাধ্যায়, জুন মালিয়া, সায়ন্তিকা বন্দ্যোপাধ্য়ায়, রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ। মোট ১৪ জন নেতা-নেত্রীর নাম রয়েছে এই তালিকায়। সেখানে লেখা রয়েছে, করোনায় ভয় কীসের? আপনার পাশে রয়েছে মানুষের কাজ করার জন্য প্রাণ আনচার করা নেতারা। মাস্ক, স্যানিটাইজার, রক্ত, অক্সিজেন, অ্যাম্বুলেন্স জন্য এনাদের ফোন করুন। নির্বাচনের আগে একঝাঁক টলি তারকা বিজেপি ও তৃণমূল শিবিরে যোগ দেন। তাঁদের নামও রয়েছে এই তালিকাতে।

বাংলায় বাড়ছে কোভিড সংক্রমণ

বাংলায় দিন দিন বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা। বিভিন্ন রাজনৈতিক দলের মিটিং মিছিলে তা আরও বেড়ে গিয়েছে বলে আশঙ্কা ছড়িয়েছে। যদিও পরে কমিশন সমস্ত মিছিল ও পদযাত্রা বাতিল করেছে। জনসভা ৫০০ জনের বেশি করতে অনুমতি দেয়নি। কিন্তু তারপরেও বাংলার করোনা আক্রান্তের সংখ্যা কমার কোনও লক্ষণই নিচ্ছে না। শেষ ২৪ ঘণ্টায় বাংলায় করোনা আক্রান্ত হয়েছেন ১৫,৮৮৯ জন। যা একপ্রকার রেকর্ড। গোটা দেশেও বেড়ে চলেছে কোভিড আক্রান্তের সংখ্যা। বাংলায় একদিনে মৃত্যু হয়েছে ৫৭ জনের। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement