Advertisement

Jamtara Gang Arrested In Kolkata: ইডেনে বসে KKR-র ম্যাচ দেখেছে, কলকাতায় ধৃত জামতাড়া গ্যংয়ের ১১ সদস্য

পুলিশ জানিয়েছে, ধৃতরা বিদ্যুতের বিল ও ভুয়ো কেওয়াইসি জালিয়াতির সঙ্গে জড়িত। জালিয়াতি করতে নিজেদের ব্যাঙ্ক আধিকারিক হিসাবে পরিচয় দিত তারা।

কলকাতায় ধৃত জামতাড়া গ্যংয়ের ১১ সদস্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Apr 2023,
  • अपडेटेड 7:48 AM IST
  • ধৃতরা সবাই জামতাড়ার করমাতাণ্ডের বাসিন্দা
  • KKR-র জার্সি পরে ইডেনের জি-ব্লক স্ট্যান্ডে বসে খেলাও দেখেছে তারা

আইপিএল ম্যাচ দেখতে আসা জামতাড়া গ্যংয়ের (Jamtara Gang) কয়েকজন সদস্য গ্রেফতার কলকাতায়। বৃহস্পতিবার রাতে লেনিন সরণির একটি হোটেল থেকে জামাতারা গ্যাংয়ের ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে ৫ জনকে জামতাড়া থেকে গ্রেফতার করেছিল কলকাতা পুলিশের ডিটেকটিভ ডিপার্টমেন্ট।  ধৃতদের শুক্রবার আদালতে হাজির করা হলে বিচারক ১৩ এপ্রিল পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

এরা সবাই জামতাড়ার করমাতাণ্ডের বাসিন্দা। তারা দলগতভাবে আইপিএলে কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ দেখতে এসেছিল। ব্ল্যাকে ম্যাচের টিকিটও কিনেছিল। KKR-র জার্সি পরে ইডেনের জি-ব্লক স্ট্যান্ডে বসে খেলাও দেখেছে তারা। সেখানে মোতায়েন গোয়েন্দা বিভাগের কর্তারা তাদের উপরে নজর রাখছিল। এরপর লেলিন সরণির হোটেলে যাওয়ার পরেই তাদের গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: SSC Scam: রাজ্যে নিয়োগ দুর্নীতিতে এবার Google-কে চিঠি দিল CBI, কেন?

পুলিশ জানিয়েছে, ধৃতরা বিদ্যুতের বিল ও ভুয়ো কেওয়াইসি জালিয়াতির সঙ্গে জড়িত। জালিয়াতি করতে নিজেদের ব্যাঙ্ক আধিকারিক হিসাবে পরিচয় দিত তারা। কলকাতার বিভিন্ন থানায় এদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে। পুলিশ সূত্রে খবর, হেফাজতে পাওয়ার পরই ধৃতদের জেরা করা হচ্ছে। তারা এখানে শুধু আইপিএলের ম্যাচ দেখতে এসেছিল, নাকি অন্য কোনও প্রতারণার উদ্দেশ্য ছিল, তা খতিয়ে দেখা হচ্ছে। আইপিএল বেটিং চক্রে এদের যোগ রয়েছে কি না সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement