Advertisement

Hiran Chatterjee: হিরণও ছিলেন মিটিংয়ে? অভিষেকের অফিসে ২ BJP বিধায়ককে ঘিরে জল্পনা

হিরণের দল বদল ঘিরে জল্পনা নতুন নয়। কয়েক সপ্তাহ ধরেই বিজেপির এই তারকা বিধায়কের তৃণমূলে যোগদান নিয়ে নানা আলোচনা চলছে রাজনীতির অন্দরে।

হিরণ চট্টোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Jan 2023,
  • अपडेटेड 4:04 PM IST
  • হিরণের দলবদল ঘিরে জল্পনা
  • তৃণমূলে যাচ্ছেন বিজেপির শঙ্কর ঘোষও?
  • জল্পনা ওড়ালেন হিরণ

মঙ্গলবার সন্ধ্যায় তৃণমূল কংগ্রেসের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ক্যামাক স্ট্রিটের অফিসে যে দুই বিজেপি বিধায়ক দেখা করতে গেলেন, তাঁদের মধ্যে একজন কি খড়গপুরের বিজেপি বিধায়ক (BJP MLA) তথা অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)? জল্পনা তুঙ্গে রাজ্য রাজনীতিতে।

হিরণের দলবদল ঘিরে জল্পনা

হিরণের দল বদল ঘিরে জল্পনা নতুন নয়। কয়েক সপ্তাহ ধরেই বিজেপির এই তারকা বিধায়কের তৃণমূলে যোগদান নিয়ে নানা আলোচনা চলছে রাজনীতির অন্দরে। অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্প্রতি একটি জনসভায় দাবি করেন, কয়েক সেকেন্ডের জন্য দরজা খুললে একেবারে স্রোতের মতো তৃণমূলে যোগ দিতে হাজির হবেন বিজেপির বহু নেতা-কর্মী। একুশের বিধানসভা ভোটে ৭৭টি আসন পাওয়া বিজেপি-র ইতিমধ্যেই একাধিক বিধায়ক তৃণমূলে যোগ দিয়েছেন। যদিও মঙ্গলবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে কোন দুই বিজেপি বিধায়ক গিয়েছিলেন, তা নিয়ে স্পষ্ট কিছু জানায় তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন: Kharagpur Municipality: খড়গপুরে TMC-র গোষ্ঠীদ্বন্দ্ব, পুর চেয়ারম্যানকে পদত্যাগের নির্দেশ অভিষেকের

তৃণমূলে যাচ্ছেন বিজেপির শঙ্কর ঘোষও?

ওদিকে হিরণের দলবদল জল্পনার আবহেই উত্তরবঙ্গের আরেক বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষের তৃণমূল কংগ্রেসে যোগদান ঘিরে নানা আলোচনা চলছে। যদিও শঙ্কর ঘোষ রীতিমতো ফেসবুক লাইভ করে দাবি করেন, এসবের মাঝে মঙ্গলবার রাতে ফেসবুক লাইভ করেন উত্তরবঙ্গের বিজেপি বিধায়ক শংকর ঘোষ। তিনি দাবি করেন, বারবার করে এই ধরনের খবর প্রচার করে আমার ইমেজ নষ্ট করা হচ্ছে। দলের মধ্যে অবিশ্বাসের বাতাবরণ তৈরি করা হচ্ছে। এই ধরনের নোংরা কাজের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। কাদের স্বার্থসিদ্ধির জন্য বারবার করে এই ধরনের খবর প্রচার করা হচ্ছে সেটাও খতিয়ে দেখার প্রয়োজনীয়তা অনুভব করছি।' এরপরই আইনি পদক্ষেপের হুঁশিয়ারিও দিয়েছেন তিনি।

জল্পনা ওড়ালেন হিরণ

Advertisement

হিরণ আবার বেশ কয়েকটি ছবি টুইট করে দাবি করেছেন,গ্লোবাল সামিটে যোগ দেওয়ার জন্য মধ্যপ্রদেশে রয়েছেন তিনি। বিশেষ করে তাঁর নিশানায় বারবার উঠেছেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষের নাম। হিরণের অভিযোগ ছিল, তাঁকে দলের কোনও সভায় ডাকা হয় না। নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ যদিও খারিজ করে দেন খোদ দিলীপ ঘোষ। তিনি দাবি করেন, বৈঠকের জন্য ডাকা হলেও, হিরণই যোগ দেন না তাতে।

তৃণমূলে স্বাগত জানাচ্ছেন জুন মালিয়া 

হিরণের দলবদলের জল্পনা উস্কে আবার তৃণমূল নেত্রী তথা অভিনেত্রী জুন মালিয়া এক সংবাদমাধ্যমকে বলেন, 'হিরণ আমার পুরনো দিনের ইন্ডাস্ট্রির বন্ধু। দলের হেডকোয়ার্টার্স যদি তাঁকে দলে নেন, তাহলে হিরণ স্বাগত রইল আমার পক্ষ থেকে।'

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement