Advertisement

Abhishek Banerjee Boro Ma Mandir: মঙ্গলবার নৈহাটির বড়মার মন্দিরে যেতে পারেন অভিষেক, প্রস্তুতি তুঙ্গে

নৈহাটির বড়মার মন্দিরে যেতে পারেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। শতবর্ষ উপলক্ষে মন্দির উদ্বোধনে আসার কথা থাকলেও তিনি আসতে পারেননি। শুভেচ্ছাপত্র পাঠিয়েছিলেন। তবে সূত্রের খবর, মঙ্গলবার বড়মার মন্দিরে পুজো দিতে যেতে পারেন অভিষেক।

ফাইল ছবি।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Nov 2023,
  • अपडेटेड 10:18 AM IST
  • নৈহাটির বড়মার মন্দিরে যেতে পারেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।
  • শতবর্ষ উপলক্ষে মন্দির উদ্বোধনে আসার কথা থাকলেও তিনি আসতে পারেননি।

নৈহাটির বড়মার মন্দিরে যেতে পারেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। শতবর্ষ উপলক্ষে মন্দির উদ্বোধনে আসার কথা থাকলেও তিনি আসতে পারেননি। শুভেচ্ছাপত্র পাঠিয়েছিলেন। তবে সূত্রের খবর, মঙ্গলবার বড়মার মন্দিরে পুজো দিতে যেতে পারেন অভিষেক। যদিও এই বিষয়ে মন্দির কমিটির তরফে এখনও নিশ্চিত করে কিছু জানানো হয়নি। সাংসদের পুজো দিতে আসার সম্ভাবনা থাকার কারণে ইতিমধ্যে পুলিশি নিরাপত্তার তোড়জোড় শুরু হয়ে গিয়েছে বলে সূত্রের খবর।

নৈহাটি অরবিন্দ রোডের কাছে বড়মা কালী মন্দিরের শতবর্ষ পূর্তি উপলক্ষ্যে বিশেষ অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। ঠিক হয়েছিল, তাঁর হাত ধরেই নতুন মন্দিরের উদ্বোধন হবে। কিন্তু তখন তিনি যেতে পারেননি। এদিকে কালীপুজোর কারণে শনিবার থেকেই এই  মন্দিরে উপচে পড়েছে ভিড়। সোমবার পর্যন্ত বিপুল ভক্ত সমাগমের রেশ থাকবে। তাই এরপর মঙ্গলবার বড়মার মন্দির দর্শনে যেতে পারেন অভিষেক। যার জন্য প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছে পুলিশ প্রশাসন।

গত ৭ নভেম্বর বড়মা মন্দিরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষ্যে বিশেষ যজ্ঞের আয়োজন করা হয়েছিল। সেদিন রাজ্যের সেচমন্ত্রী ও অভিষেক ঘনিষ্ঠ তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিক পুজো দিতে যান মন্দিরে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চোখের সুস্থতা কামনা করে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের শারীরিক সুস্থতা কামনা করে ওইদিন পুজো দেওয়া হয়।

আজ, রবিবার রাত ১২টা থেকে শুরু হচ্ছে বড় মায়ের পুজো। শনিবার মায়ের চক্ষুদানের পর সন্ধ্যা থেকেই শুরু হয়েছে সোনার অলঙ্কার পরানো। এবারের পুজোয় দর্শনার্থীদের কাছে বিশেষ আকর্ষণ রয়েছে।  মন্দিরের শতবর্ষ উদযাপনে নবনির্মিত মন্দিরের দরজা খুলে দেওয়া হয়েছে। নতুন মূর্তি প্রতিস্থাপনের কারণে অন্যান্য বছরের তুলনায় এবার অনেক বেশি ভক্ত সমাগম হবে বলেই মত মন্দির কমিটির।

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement