Advertisement

Tathagata Roy : 'ED-CBI দিয়ে TMC-র মুখ চুন হবে; কিন্তু BJP..', বোমা ফাটালেন তথাগত

আগে একাধিকবার দল বিরোধী কথা বলেছেন। ফের বিস্ফোরক মন্তব্য করলেন BJP-র বর্ষীয়ান নেতা তথাগত রায়। টুইটবার্তায় কার্যত বোমা ফাটালেন তিনি। তাঁর কথায়, ED ও CBI চুরি ধরবে, তৃণমূলের মুখ চুন হবে ঠিকই তবে বিজেপি ক্ষমতায় কবে আসতে পারবে তখনই যখন তারা একটা সুচিন্তিত পরিকল্পনা করে এগোবে।

ফাইল ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Sep 2022,
  • अपडेटेड 1:09 PM IST
  • আগে একাধিকবার দল বিরোধী কথা বলেছেন
  • ফের বিস্ফোরক মন্তব্য করলেন BJP-র বর্ষীয়ান নেতা তথাগত রায়

আগে একাধিকবার দল বিরোধী কথা বলেছেন। ফের বিস্ফোরক মন্তব্য করলেন BJP-র বর্ষীয়ান নেতা তথাগত রায়। টুইটবার্তায়  কার্যত বোমা ফাটালেন তিনি। তাঁর কথায়, ED ও CBI চুরি ধরবে, তৃণমূলের মুখ চুন হবে ঠিকই তবে বিজেপি ক্ষমতায় আসতে পারবে তখনই যখন তারা একটা সুচিন্তিত পরিকল্পনা করে এগোবে। 

আবার এই রাজ্যের দুর্দশা বাড়বে বলেও মন্তব্য করেন তিনি। জানান, BJP-র উচিত সংগঠনের দিশাহারা অবস্থা কাটিয়ে তোলা। তা না হলে এই রাজ্যের কপালে দুর্দশা আছে। 

তথাগতবাবুর টুইটবার্তা, 'ইডি ও সিবিআই চুরি ধরবে, তৃণমূলের মুখ চুন হবে ঠিকই। কিন্তু বিজেপি ক্ষমতায় আসতে পারবে তখনই, যখন তারা একটি সুচিন্তিত পরিকল্পনার মাধ্যমে রাজ্যবাসীকে একটা ভবিষ্যতের চেহারা দেখাতে পারবে। সেই সঙ্গে সংগঠনের দিশাহারা অবস্থাও কাটিয়ে উঠতে হবে। নচেৎ এই রাজ্যের কপালে আছে  চরম অরাজকতা।'

আরও পড়ুন : 7th Pay Commission Da : সেপ্টেম্বরেই DA-র সঙ্গে বাড়বে এরিয়ারও? কত টাকা পাবেন সরকারি কর্মীরা
 

কেন এই টুইট করলেন তথাগতবাবু। রাজনৈতিক মহলের একাংশের মতে, কয়লা-গরু পাচার ও স্কুল সার্ভিস কমিশনের একাধিক মামলায় তদন্তভার গ্রহণ করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ED ও CBI। তৃণমূলের একাধিক নেতাকে গ্রেফতারও করা হয়েছে। যা নিয়ে তৃণমূলের অভিযোগ, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে কাজে লাগিয়ে তৃণমূলকে বদনাম করার চেষ্টা করেছে BJP। আর সেই কথা কার্যত শোনা গেল তথাগতবাবুর গলায়। তৃণমূল নেতারা দুর্নীতির সঙ্গে জড়িত এই অভিযোগ নাকচ না করেও টুইটবার্তায় পরোক্ষে তিনি বলেছেন,  ED ও CBI চুরি ধরবে, তৃণমূলের মুখ চুন হবে ইত্যাদি । 

তবে এমন বিতর্কিত টুইট তথাগতবাবুর প্রথম নয়। গত বিধানসভা ভোটে বিজেপির আশানুরূপ ফল না হওয়ার পিছনে দলেরই একাংশকে দায়ী করেছিলেন তিনি। দিলীপ ঘোষকেও নিশানা করেছিলেন। সেই সময় বিজেপির প্রবীণ ও নবীনের দ্বন্দ্বও প্রকাশ্যে চলে আসে।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement