Advertisement

Hiraan Chatterjee Meets Suvendu Adhikari: দলবদলের জল্পনার মাঝেই শুভেন্দু সাক্ষাতে হিরণ, একসঙ্গে তুললেন ছবিও

শুক্রবার সন্ধে নাগাদ শুভেন্দুর নিজাম প্যালেসের কার্যালয়ে যান হিরণ। বেশ খানিকক্ষণ বৈঠক হয় বিরোধী দলনেতা ও বিধায়কের মধ্যে। বৈঠক শেষে তাঁরা একসঙ্গে ছবিও তোলেন।

দলবদলের জল্পনার মাঝেই শুভেন্দু সাক্ষাতে হিরণ, একসঙ্গে তুললেন ছবিও
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jan 2023,
  • अपडेटेड 6:57 AM IST
  • শুক্রবার সন্ধে নাগাদ শুভেন্দুর নিজাম প্যালেসের কার্যালয়ে যান হিরণ
  • বেশ খানিকক্ষণ বৈঠক হয় বিরোধী দলনেতা ও বিধায়কের মধ্যে

বিজেপি (BJP) ছেড়ে শীঘ্রই তিনি তৃণমূলে (TMC) ফিরতে চলেছেন, এমনই জল্পনা চলছে রাজ্য রাজনীতিতে। যাকে নিয়ে দলবদলের জল্পনা, সেই হিরণ চট্টোপাধ্যায়কেই (Hiraan Chatterjee) দেখা গেল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সঙ্গে। শুক্রবার নিজাম প্যালেসে গিয়ে শুভেন্দুর সঙ্গে খানিকটা সময় কাটান হিরণ। পরে তাঁরা একসঙ্গে ছবিও তোলেন।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সঙ্গে খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ সাক্ষাৎ করেন বলে জল্পনা ছড়ায়। তৃণমূলের তরফেও এনিয়ে নানা কথা বলা হয়। ৪ ফেব্রুয়ারি পশ্চিম মেদিনীপুরের কেশপুরে সভা করবেন অভিষেক। সেই সভাতেই বিজেপি ছেড়ে হিরণ তৃণমূলের পতাকা আবারও হাতে তুলে নিতে পারেন বলে জল্পনা রয়েছে।

আরও পড়ুন: Weather Update: তাপমাত্রার ওঠানামা চলবেই, শীত নিয়ে বড় খবর শোনাল হাওয়া অফিস

সম্প্রতি হিরণের একটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যায় তৃণমূল কংগ্রেসের পশ্চিম মেদিনীপুরের নেতা অজিত মাইতির পাশে বসে রয়েছেন খড়গপুরের বিজেপি বিধায়ক। আর তাঁদের মাঝখানে তৃণমূল কংগ্রেসের দলীয় প্রতীক। আর এই ছবি ভাইরাল হতেই জল্পনা আরও তীব্র হয়।

শুক্রবার সন্ধে নাগাদ শুভেন্দুর নিজাম প্যালেসের কার্যালয়ে যান হিরণ। বেশ খানিকক্ষণ বৈঠক হয় বিরোধী দলনেতা ও বিধায়কের মধ্যে। বৈঠক শেষে তাঁরা একসঙ্গে ছবিও তোলেন। সূত্রের খবর, শুভেন্দুকে হিরণ জানিয়েছেন যে দল বদলের কোনও পরিকল্পনা তাঁর নেই।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement