Advertisement

DA Protest-Bomb Threat : ডিএ-র মঞ্চে বোমা মারার হুমকি, 'ভয় পাই না'; অনড় সরকারি কর্মীরা

ডিএ-র ধরনা মঞ্চ বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি পোস্টার উদ্ধার ঘিরে উত্তাল রাজ্য। শহিদ মিনারে ৪০-এরও বেশি দিন ধরে আন্দোলন-অনশন করছেন সরকারি কর্মীরা। কিন্তু কয়েকদিন আগে এই মঞ্চের গেটের বাইরে হুমকি পোস্টার উদ্ধার হয়।

এই সেই পোস্টার
সৌমেন কর্মকার
  • কলকাতা,
  • 13 Mar 2023,
  • अपडेटेड 2:22 PM IST
  • ডিএ-র ধরনা মঞ্চ বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি পোস্টার উদ্ধার
  • এবার কী করবেন আন্দোলনকারীরা ?

ডিএ-র ধরনা মঞ্চ বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি পোস্টার উদ্ধার ঘিরে উত্তাল রাজ্য। শহিদ মিনারে ৪০-এরও বেশি দিন ধরে আন্দোলন-অনশন করছেন সরকারি কর্মীরা। কিন্তু কয়েকদিন আগে এই মঞ্চের গেটের বাইরে হুমকি পোস্টার উদ্ধার হয়। যা নিয়ে শঙ্কিত আন্দোলনকারীরা। তবে নিজেদের অবস্থানে অনড় তাঁরা। 

আন্দোলনকারীদের তরফে নির্ঝর কুণ্ডু জানিয়েছেন, 'বোমা মারার হুমকি দেওয়া হয়েছে। তা নিয়ে ময়দান থানায় অভিযোগ জানানো হবে। কে বা কারা এই পোস্টার দিয়েছে, তার তদন্ত পুলিশ করবে বলে আমরা আশাবাদী।' 

এই মঞ্চে রাত্রিবাস করেন অনেক সরকারি কর্মী মহিলাও। তাঁদের নিরাপত্তা নিয়ে চিন্তিত আন্দোলনকারীরা। তাঁদের দাবি, মহামান্য হাইকোর্টের নির্দেশে তাঁরা আন্দোলন করছেন। তাই পুলিশের দায়িত্ব এর তদন্ত করা। 

আরও পড়ুন : ডিএ মামলার বড় আপডেট, ২১ মার্চ শুনানি সুপ্রিম কোর্টে; সেদিনই মামলার নিস্পত্তি ?

সংগ্রামী যৌথ মঞ্চের অন্যতম সদস্য নির্ঝর কুণ্ডু বলেন, 'কে বা কারা এই হুমকি পোস্টার দিয়েছে তা জানি না। তবে এখানে মহিলারাও থাকেন। আমরা শঙ্কিত। তবে ভীত নই। কারণ, এই আন্দোলন সরকারি কর্মীদের হকের লড়াই। আর এভাবে ভয় দেখানো যাবে না। ভয় পেলে আগেই আন্দোলন তুলে নেওয়া হত। আন্দোলন-অনশন চলবে। রাজ্য সরকার আলোচনায় বসুক। তারপরই আমরা পরবর্তী সিদ্ধান্ত নেব।' 

আরও পড়ুন : 'যদি পেনশন বন্ধ করে দিই...' 'হুঁশিয়ারি' ফিরহাদের

প্রসঙ্গত, ডিএ-র আন্দোলন-অনশন নিয়ে রবিবার রাজ্যপালের সঙ্গে বৈঠক করেন সরকারি কর্মীরা। তাঁদের অভিযোগ, সরকারের তরফে ইতিবাচক সাড়া মেলেনি। তাই এখন অনশন আন্দোলন প্রত্যাহার করা হচ্ছে না।  তারপরই পোস্টার উদ্ধারের ঘটনা সামনে এল। 

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement