Advertisement

অভিষেককে ফের তলব ED-র, দিল্লিতে ধর্নার দিনই কেন? সরব TMC সাংসদ

ফের তূণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করল ইডি। ৩ অক্টোবর সকাল সাড়ে ১০টার সময়ে সিজিও কমপ্লেক্সে হাজির হতে বলা হয়েছে অভিষেককে।

ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করল ইডি, ৩ অক্টোবর দিতে হবে হাজিরা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Sep 2023,
  • अपडेटेड 5:17 PM IST
  • ফের তূণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করল ইডি
  • ৩ অক্টোবর সকাল সাড়ে ১০টার সময়ে সিজিও কমপ্লেক্সে হাজির হতে বলা হয়েছে

ফের তূণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করল ইডি। ৩ অক্টোবর সকাল সাড়ে ১০টার সময়ে সিজিও কমপ্লেক্সে হাজির হতে বলা হয়েছে অভিষেককে। অভিষেক নিজেই এক্স হ্যান্ডলে এই খবর জানিয়েছেন। এছাড়াও আক্রমণ করেছেন কেন্দ্রীয় সরকারকে। তিনি লিখেছেন, এ বার বোঝা যাচ্ছে কারা আসলে ভয় পেয়েছে।

আগামী ২ এবং ৩ অক্টোবর দিল্লিতে ধর্না কর্মসূচি নিয়েছে রাজ্য়ের শাসকদল তৃণমূল। ১০০ দিনের কাজের-সহ নানা প্রকল্পে বকেয়া টাকার দাবিতেই এই কর্মসূচি নেওয়া হয়েছে। সেক্ষেত্রে অভিষেক যদি ইডি-র ডাকে সিজিও কমপ্লেক্সে যান, তবে তিনি দিল্লিতে দলীয় কর্মসূচিতে থাকবেন না। এর আগে বিরোধী জোট INDIA-র কো অর্ডিনেশন কমিটির বৈঠকের দিন ডেকে পাঠানো হয়েছিল অভিষেককে। ওইদিন তিনি সল্টলেকে ইডি-র দফতরে হাজিরা দেন। এবার তাঁকে দিল্লিতে দলীয় কর্মসূচির দিন ডেকে পাঠানো হয়েছে।

রাজনৈতিক কর্মসূচির সময়েই তাঁকে ডেকে পাঠানো হচ্ছে বলে অভিযোগ করেছেন অভিষেক। এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে তিনি লেখেন, 'এই মাসের শুরুর দিকে, দিল্লিতে INDIA-এর একটি গুরুত্বপূর্ণ সমন্বয় বৈঠকের দিন ইডি আমাকে তলব করেছিল। আমি দায়িত্ব সহকারে হাজির হয়েছিলাম এবং প্রদত্ত সমন মেনে চলেছি। এখন, আজ আবার তারা আমাকে তাদের সামনে হাজির হওয়ার জন্য আরেকটি সমন পাঠিয়েছে যেদিন ৩ অক্টোবর দিল্লিতে পশ্চিমবঙ্গের ন্যায্য পাওনা আদায়ের জন্য প্রতিবাদ আন্দোলন শুরু হবে। এটা থেকেই বোঝা যাচ্ছে যে কারা সত্যিই বিচলিত ও ভীত।'

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement