Advertisement

Jyotipriya Mallick: হাসপাতালে কী খাচ্ছেন জ্যোতিপ্রিয়? মেডিক্যাল বুলেটিন প্রকাশ

আপাতত স্থিতিশীল বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। শনিবার বিকালে হাসপাতাল থেকে যে মেডিক্যাল বুলেটিন দেওয়া হয়েছে, সেখানে বলা হয়েছে, ডায়াবেটিক ডায়েটে রাখা হচ্ছে জ্যোতিপ্রিয়কে।

ফাইল ছবি।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Oct 2023,
  • अपडेटेड 8:28 AM IST
  • আপাতত স্থিতিশীল বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।
  • বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

আপাতত স্থিতিশীল বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। শনিবার বিকালে হাসপাতাল থেকে যে মেডিক্যাল বুলেটিন দেওয়া হয়েছে, সেখানে বলা হয়েছে, ডায়াবেটিক ডায়েটে রাখা হচ্ছে জ্যোতিপ্রিয়কে। অর্থাৎ ডায়াবেটিস থাকলে রোগীকে যা যা খেতে দেওয়া হয়, যতটা মেনে খেতে দিতে হয়, সেই খাবারই দেওয়া হচ্ছে মন্ত্রীকে। তবে আপাতত স্থিতিশীল আছেন তিনি।

রেশন বণ্টন দুর্নীতি মামলায় শুক্রবার ইডির হাতে গ্রেফতার হন প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে বিচারক ইডি হেফাজতের নির্দেশ দেন। এদিকে বিচারকের নির্দেশ শোনার পরই এজলাসে অসুস্থ হয়ে পড়েন জ্যোতিপ্রিয়।

চেয়ার থেকে পড়ে যান তিনি। বমি করে ফেলেন, সংজ্ঞা হারান। এরপরই আদালতের নির্দেশে তাঁকে বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। ইন্টারনাল মেডিসিন, নিউরোলজি, কার্ডিওলজি এবং নেফ্রোলজির বিশেষজ্ঞ চিকিৎসকরা তাঁকে দেখেন। চিকিৎসকদের পরামর্শে সিটি স্ক্যান, এমআরআই, রক্তের বিভিন্নরকম পরীক্ষা করানো হয়। সমস্ত রিপোর্টই ঠিক আছে।

শনিবার সকালেও এক দফায় ইউরিয়া, ক্রিয়েটিনিন, সোডিয়াম, পটাশিয়াম পরীক্ষা করা হয়। সব পরীক্ষার রিপোর্টই ঠি আছে বলে হাসপাতাল সূত্রে খবর। তবে মন্ত্রী হেড আপ টিল্ট টেবিল টেস্ট করানো হতে পারে। আপাতত কার্ডিওলজি ও নিউরোলজি বিশেষজ্ঞদের নজরে থাকবেন মন্ত্রী। যেহেতু তিনি ডায়াবেটিক, তাই তাঁকে সেইমতো ডায়াবেটিক ডায়েটে দেওয়া হবে তাঁকে। এখন স্থিতিশীলই আছেন তিনি।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement