Advertisement

Kolkata Metro: ফের মেট্রো বিভ্রাট, দুপুর থেকে বন্ধ এই রুটের পরিষেবা

ফের মেট্রো বিভ্রাটের শিকার যাত্রীরা। ছুটির দিনে ফাঁকায় ফাঁকায় মেট্রোয় ঘোরাফেরা করার ইচ্ছেয় জল ঢালল যান্ত্রিক ত্রুটি। মেট্রোর তরফে জানানো হয়েছে, বরাহনগরে থার্ড লাইনে সমস্যার জেরে বন্ধ মেট্রো পরিষেবা (Metro service)।

ফাইল ছবি।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Dec 2023,
  • अपडेटेड 5:24 PM IST
  • ফের মেট্রো বিভ্রাটের শিকার যাত্রীরা। ছুটির দিনে ফাঁকায় ফাঁকায় মেট্রোয় ঘোরাফেরা করার ইচ্ছেয় জল ঢালল যান্ত্রিক ত্রুটি।
  • মেট্রোর তরফে জানানো হয়েছে, বরাহনগরে থার্ড লাইনে সমস্যার জেরে বন্ধ মেট্রো পরিষেবা (Metro service)। প্রায় দু'ঘণ্টা ধরে মেট্রো চলাচল বন্ধ নোয়াপাড়া-দক্ষিণেশ্বর রুটে (Noapara Dakshineswar route)।

ফের মেট্রো বিভ্রাটের শিকার যাত্রীরা। ছুটির দিনে ফাঁকায় ফাঁকায় মেট্রোয় ঘোরাফেরা করার ইচ্ছেয় জল ঢালল যান্ত্রিক ত্রুটি। মেট্রোর তরফে জানানো হয়েছে, বরাহনগরে থার্ড লাইনে সমস্যার জেরে বন্ধ মেট্রো পরিষেবা (Metro service)। প্রায় দু'ঘণ্টা ধরে মেট্রো চলাচল বন্ধ নোয়াপাড়া-দক্ষিণেশ্বর রুটে (Noapara Dakshineswar route)। দুপুর ১ টা ৫২ থেকে নোয়াপাড়া-দক্ষিণেশ্বর আপ-ডাউন দুই দিকেই মেট্রো চলাচল বন্ধ। 

জানা গেছে, বরাহনগরে দক্ষিণেশ্বরগামী একটি মেট্রো রেকে সমস্যার কারণে দমদম এবং দক্ষিণেশ্বরের মধ্যে মেট্রো পরিষেবা স্থগিত করা হয়। দমদম এবং কবি সুভাষের মধ্যে কাটা রুটে পরিষেবাগুলি চালানো হচ্ছে। এখন নোয়াপাড়া এবং কবি সুভাষের মধ্যে পরিষেবা চালু রয়েছে। বন্ধ রয়েছে বরাহনগর স্টেশন এবং দক্ষিণেশ্বর স্টেশন।

উল্লেখ্য, দু'দিন আগেই নোয়াপাড়া থেকে বরাহনগরের আপ লাইনের থার্ড লাইনে মেট্রো চলাচলে বিঘ্ন ঘটে। ওই অংশে মেট্রো চলাচল বন্ধ করে দেওয়া হয়। ফলে দমদম থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত আপ এবং ডাউন দুই লাইনেই বন্ধ করে দেওয়া হয় মেট্রো পরিষেবা। যেকারণে চূড়ান্ত ভোগান্তির শিকার হন হাজার হাজার যাত্রী। বহু মানুষ মেট্রো না পেয়ে দিশেহারা হন। পরে বাসে-ট্রেনে বাঁদুরঝোলা হয়ে অনেকরাতে বাড়ি ফেরেন।

তবে এদিন, অফিস যাত্রীর চাপ কম থাকলেও ছুটির দিনে অনেকেই শপিং-ঘোরাঘুরি থেকে শুরু করে বিভিন্ন কাজের জন্য মেট্রোর ভরসায় বেরিয়েছিলেন। রাস্তায় বেরিয়ে মেট্রো চলছে না দেখে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement