Advertisement

Kolkata Metro: সাতসকালে মেট্রো বিভ্রাটে ভোগান্তি, ময়দান স্টেশনে নামিয়ে দেওয়া হল যাত্রীদের

কালীঘাট মেট্রো স্টেশনের থার্ড লাইনের ইনস্যুলেটরে সমস্যা। কাজ চলছে। ময়দান থেকে দক্ষিণেশ্বর, আর কবি সুভাষ থেকে মহানায়ক উত্তমকুমার পর্যন্ত চলছে। ৮.১২ থেকে পাওয়ার ব্লক নেওয়া হয়েছে।

Aajtak Bangla
  • কলকাতা ,
  • 09 Sep 2023,
  • अपडेटेड 9:59 AM IST
  • কালীঘাট মেট্রো স্টেশনের থার্ড লাইনের ইনস্যুলেটরে সমস্যা।
  • এই প্রতিবেদন যখন লেখা হচ্ছে, তখনও মেট্রো আটকে রয়েছে এসপ্ল্যানেড স্টেশনে। আটকে রয়েছেন যাত্রীরা।

সাত সকালে মেট্রোর যান্ত্রিক গোলযোগের জেরে তীব্র ভোগান্তিতে যাত্রীরা। এই প্রতিবেদন যখন লেখা হচ্ছে, তখনও মেট্রো আটকে রয়েছে এসপ্ল্যানেড স্টেশনে। আটকে রয়েছেন যাত্রীরা। তাঁরা আতঙ্কিত। প্রায় আধঘণ্টার ওপরে মেট্রো আটকে রয়েছে বলে জানাচ্ছেন যাত্রীরা। মেট্রোর তরফে জানানো হয়েছে ৮.১১ মিনিটে পাওয়ার ব্লক নেওয়া হয়েছে। 

UP MR-406 কালীঘাটের 2563 নম্বর ইউপি স্টার্টার সিগন্যাল অতিক্রম করার পরই একটি টিআরসিসি (থার্ড রেল কারেন্ট কানেক্টর) ছুঁয়ে কাফনের বোর্ডের সাথে জড়িয়ে যাওয়ায় পরিষেবা বন্ধ করা হয়। দক্ষিণেশ্বর - ময়দান এবং কবি সুভাষ - মহানায়ক উত্তম কুমার স্টেশনগুলির মধ্যে কাটা পরিষেবাগুলি চালু করা হয়েছে৷ সমস্যা সমাধানের জন্য রবীন্দ্র সরোবর থেকে যতীন দাস পার্ক ইউপি লাইন পর্যন্ত 0৮:১২ মিনিটে পাওয়ার ব্লক নেওয়া হয়েছে। রক্ষণাবেক্ষণ কর্মীরা কাজ শুরু করেছেন।

কালীঘাট মেট্রো স্টেশনের থার্ড লাইনের ইনস্যুলেটরে সমস্যা। কাজ চলছে। ময়দান থেকে দক্ষিণেশ্বর, আর কবি সুভাষ থেকে মহানায়ক উত্তমকুমার পর্যন্ত চলছে মেট্রো। ৮.১২ থেকে পাওয়ার ব্লক নেওয়া হয়েছে। তবে সকালে এই সমস্যা হওয়ায় যাত্রীরা তীব্র ভোগান্তিতে পড়েছেন। নিত্যযাত্রীরা সবথেকে বেশি সমস্যায়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement