Advertisement

Kolkata Fire: নাকতলায় বন্ধ ফ্ল্যাটে আগুন, জ্যান্ত পুড়ে মরল ৮ বিড়াল ও ১ কুকুর

ওই ফ্ল্যাটের মালিক যাদবপুরের সাউথ সিটিতে থাকেন। তিনি রোজ পোষ্যগুলিকে খাওয়াতে আসতেন। স্থানীয় বাসিন্দাদের দাবি, ফ্ল্যাটে দুর্গন্ধের জেরে তিনি রোজই ধূপকাঠি জ্বালাতেন। সেই ধূপকাঠি থেকে আগুন লেগেছে বলে প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Mar 2023,
  • अपडेटेड 2:13 PM IST
  • আগুনে পুড়ে মৃত্যু
  • মারা গেল ৯ জীব
  • কলকাতার নাকতলার ঘটনা

বন্ধ ফ্ল্যাটে আগুনে পুড়ে মৃত্যু হল ৮টি বিড়াল ও ১টি কুকুরের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার নাকতলা রোডের একটি ফ্ল্যাটে। ঘটনায় ষড়যন্ত্রের অভিযোগ তুলছেন ফ্ল্যাটের মালিক। গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় উদ্বিগ্ন শররের প্রাণীপ্রেমীরা। 

পুলিশ সূত্রে খবর, শনিবার নেতাজিনগর থানার ৩৫বি নাকতলা রোডের একটি চার তলা বিল্ডিংয়ের এক তলার বন্ধ ফ্ল্যাটে আগুন লাগে। সেই সময় ওই ফ্ল্যাটে খাঁচাবন্দি অবস্থায় ছিল কয়েকটি বিড়াল এবং কুকুর। অগ্নিকাণ্ডের জেরে প্রত্যেকটি প্রাণীই পুড়ে মারা যায়। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় টালিগঞ্জের দমকল বাহিনী। প্রায় ঘণ্টা দুয়েকের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি বলে জানাচ্ছে পুলিশ। সিল করে দেওয়া হয়েছে ফ্ল্যাটটি। ঘটনাস্থলে যাওয়ার কথা ফরেন্সিক দলেরও।

এলাকা সূত্রে জানা গিয়েছে, ওই ফ্ল্যাটের মালিক যাদবপুরের সাউথ সিটিতে থাকেন। তিনি রোজ পোষ্যগুলিকে খাওয়াতে আসতেন। স্থানীয় বাসিন্দাদের দাবি, ফ্ল্যাটে দুর্গন্ধের জেরে তিনি রোজই ধূপকাঠি জ্বালাতেন। সেই ধূপকাঠি থেকে আগুন লেগেছে বলে প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

অবশ্য  ফ্ল্যাটের মালিক এটিকে নিছক অগ্নিকাণ্ড হিসেবে দেখতে নারাজ। ঘটনায় পাল্টা ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন তিনি। ফ্ল্যাটের মালিক জানাচ্ছেন, রাস্তার কুকুর বিড়ালদের এখানে আশ্রয় দেন তিনি। তাঁর অভিযোগ, এর আগেও নাকি বিষ দিয়ে কুকুর মেরে ফেলা হয়েছিল। তাই এক্ষেত্রেও কেউ বা কারা আগুন লাগিয়ে দিয়ে থাকতে পারে বলেই সন্দেহ তাঁর। তদন্ত শুরু করেছে পুলিশ। এদিকে এই ঘটনায় উদ্বিগ্ন শহর কলকাতার প্রাণীপ্রেমীরা। 

আরও পড়ুন - সেরা ১২৫ সিসি-র বাইক কোনটি? জানুন দাম ও ফিচার্স

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement