Advertisement

RG Kar Doctor Rape Murder: নির্যাতিতার পরিচয় প্রকাশের অভিযোগে তলব লকেটকে, নোটিশ ২ চিকিৎসককেও

আরজি কর-কাণ্ডে নির্যাতিতার পরিচয় প্রকাশ ও গুজব ছড়ানোর অভিযোগে চিকিৎসক কুণাল সরকার, চিকিৎসক সুবর্ণ গোস্বামী ও বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়কে তলব করল কলকাতা পুলিশ। তাঁদের প্রত্যেকেই দুপুর ৩টের সময় লালবাজারে তলব করা হয়েছে।

নির্যাতিতার পরিচয় প্রকাশের অভিযোগে তলব লকেটকে, নোটিশ ২ চিকিৎসককেও
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Aug 2024,
  • अपडेटेड 9:33 AM IST
  • কলকাতা পুলিশে দুটি ভিন্ন মামলা দায়ের করা হয়েছে
  • একটি নির্যাতিতার পরিচয় প্রকাশের জন্য
  • অন্যটি ভুল তথ্য ছড়ানোর জন্য

আরজি কর-কাণ্ডে নির্যাতিতার পরিচয় প্রকাশ ও গুজব ছড়ানোর অভিযোগে চিকিৎসক কুণাল সরকার, চিকিৎসক সুবর্ণ গোস্বামী ও বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়কে তলব করল কলকাতা পুলিশ। তাঁদের প্রত্যেকেই দুপুর ৩টের সময় লালবাজারে তলব করা হয়েছে। কলকাতা পুলিশে দুটি ভিন্ন মামলা দায়ের করা হয়েছে। একটি নির্যাতিতার পরিচয় প্রকাশের জন্য, অন্যটি ভুল তথ্য ছড়ানোর জন্য। তদন্ত এবং পিএম রিপোর্ট সম্পর্কে ভুল তথ্য ছড়ানোর জন্য দুই চিকিৎসককে তলব করা হয়েছে। নির্যাতিতার পরিচয় প্রকাশের অভিযোগে লকেট চট্টোপাধ্যায়কে তলব করা হয়েছে।

লালবাজারের তলব প্রসঙ্গে চিকিৎসক কুণাল সরকার জানিয়েছেন, তিনি কলকাতার বাইরে রয়েছেন। সোমবার সকালে ফিরবেন। তারপর নোটিশ প্রসঙ্গে চিন্তাভাবনা করবেন। তিনি কোনও ধরনের গুজব বা ভুল তথ্য ছড়ানোর অভিযোগ অস্বীকার করেছেন।  আরেক চিকিৎসক সুবর্ণ গোস্বামীও একই কথা বলেছেন। দুজনের আইনজীবীদের পরামর্শ নেবেন বলেও জানিয়েছেন। 

এদিকে, লালবাজারের নোটিশ এখও পাননি বলে জানিয়েছেন বিজেপি নেত্রী ও হুগলির প্রাক্তন সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন, 'আমি কোনও নোটিশ পাইন। কলকাতা পুলিশ এখন যতটা তৎপর লোকজনকে তলব করতে, সেই সময় যদি হত তাহলে এই দিনটা দেখতে হত না। সবাই বিচার চাইছে। তাই সোশ্যাল মিডিয়ায় আন্দোলনের ঝড় বইছে।' 

এদিকে, আরজি কর হাসপাতালের সামনে ও আশপাশে বেআইনি জমায়েতে পুলিশের নিষেধাজ্ঞা। আর জি কর সংলগ্ন এলাকায় মিটিং-মিছিল-ধর্নায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে সাতদিন। বেলগাছিয়া রোড, জেকে মিত্র রোড ক্রসিং, শ্যামবাজার ৫ মাথার মোড়ে মিটিং-মিছিল নিষিদ্ধ'। জমায়েতের নিষেধাজ্ঞার বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দিল কলকাতা পুলিশ। ২৪ অগাস্ট পর্যন্ত বেআইনি জমায়েতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement