Advertisement

'গত ২ বছরে দলনেত্রীর সঙ্গে দেখা হয়েছে ২-৩ বার', মন্তব্য মদন মিত্রর

সদ্য সমাপ্ত পুরভোটে টিকিট বণ্টন নিয়ে প্রকাশ্যে আসে তৃণমূলের অন্তর্কহল। সেই সময় মদন মিত্রর কিছু বক্তব্যও অস্বস্তি বাড়ায় দলের। মঙ্গলবার সেই বিষয়ে নজরুল মঞ্চে দলের এক কর্মসূচিতে কারও নাম না করে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, দলের নিয়ম না মানলে প্রথমে সতর্ক করা হবে। তারপর শোকজ। আর শেষে সাসপেন্ডের পথে হাঁটবে দল। 

মদন মিত্র
রাজেশ সাহা
  • কলকাতা,
  • 08 Mar 2022,
  • अपडेटेड 11:19 PM IST
  • 'মমতা বন্দ্যোপাধ্যায়ের বাজার এত খারাপ নয়'
  • 'মমতা বন্দ্যোপাধ্যায়ের সময় নেওয়ার জন্য প্রধানমন্ত্রী বসে থাকেন'
  • মন্তব্য মদন মিত্রর

"গত ২ বছরে দলনেত্রীর সঙ্গে দেখা হয়েছে ২-৩ বার, আর ফোনে কথা হয়েছে ১-২ বার", মঙ্গলবার রাতে এসএসকএএম হাসপাতালে ভর্তি হওয়ার সময় সংবাদমাধ্যমের প্রশ্নের জাববে এমনটাই জানালেন তৃণমূল নেতা মদন মিত্র (Madan Mitra)। গলার সমস্যা নিয়ে এদিন এসএসকেএম (SSKM) হাসপাতালে ভর্তি হন তৃণমূল নেতা। বুধবার গলায় অস্ত্রোপচার হতে পারে তাঁর। 

এদিন মদন মিত্রকে প্রশ্ন করা হয়, তিনি কী দলনেত্রীর পরামর্শে হাসপাতালে ভর্তি হচ্ছেন? উত্তরে মদন মিত্র জানান, "নেত্রীর বাজার এত খারাপ নয় যে তিনি আমায় ফোন করবেন। গত ২ বছরে আমার সঙ্গে নেত্রীর ২-৩ বার দেখা হয়েছে, আর ফোনে ১-২ বার ফোনে কথা হয়েছে।" 

তিনি আরও বলেন, "একজন ফুটপাথের ভিখারির কখনও রাজধানীর ওপরে তাকানো উচিত নয়। আজ সারা পৃথিবী তাকিয়ে আছে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) দিকে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সময় নেওয়ার জন্য প্রধানমন্ত্রী বসে থাকেন। আজ উত্তরপ্রদেশ বলছে অখিলেশকে চাই না, তেজস্বীকে চাই না, মমতা বন্দ্যোপাধ্যায়কে চাই। " 

প্রসঙ্গত, সদ্য সমাপ্ত পুরভোটে টিকিট বণ্টন নিয়ে প্রকাশ্যে আসে তৃণমূলের অন্তর্কহল। সেই সময় মদন মিত্রর কিছু বক্তব্যও অস্বস্তি বাড়ায় দলের। মঙ্গলবার সেই বিষয়ে নজরুল মঞ্চে দলের এক কর্মসূচিতে কারও নাম না করে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, দলের নিয়ম না মানলে প্রথমে সতর্ক করা হবে। তারপর শোকজ। আর শেষে সাসপেন্ডের পথে হাঁটবে দল। 

অন্যদিকে, এদিন এসএসকেএম-এ ভর্তি হওয়ার আগে মদন মিত্র বলেন, তাঁর গলায় টিউমর হয়েছে। জানা গিয়েছে, বেশকিছুদিন ধরেই গলার সমস্যায় ভুগছিলেন মদন মিত্র। তাঁর ভোকাল কর্ডে টিউমর হয়েছে বলে সন্দেহ চিকিৎসকদের। সেই মতো মঙ্গলবার রাতেই অস্ত্রোপচার করতে চাইছিলেন চিকিৎসকরা। যদিও পরে সেই সিদ্ধান্ত বদল করা হয়। 

Advertisement

হাসপাতাল সূত্রে খবর, চিকিৎসক অরুণাভ সেনগুপ্তর অধীনে ভর্তি করা হয়েছে মদন মিত্রকে। তাঁর চিকিৎসার জন্য বুধবার সকাল ৯টা নাগাদ এসএসকেএম হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে একটি মেডিক্যাল বোর্ড তৈরি করা হবে। সেই বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী অস্ত্রোপচার সংক্রান্ত পরবর্তী প্রস্তুতি নেবেন চিকিৎসকরা।

আরও পড়ুনপুঁজি ছাড়াই ৩০ কোটি টাকা রোজগার ১২ বছরের কিশোরের, কীভাবে?


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement