Advertisement

Madan Mitra On Mukul Roy : 'দলটা রেস্তোরাঁ হয়ে গিয়েছে', মুকুল প্রসঙ্গে মন্তব্য মদনের

রাজনৈতিক মহলের একাংশ মনে করছে, মদন মিত্রের এহেন বক্তব্য তৃণমূলের পক্ষে অস্বস্তির। যদিও তাই নিয়ে বিশেষ চিন্তিত নন মদন মিত্র। এমনকী এই ধরনের মন্তব্যের জন্য যদি দল তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেয়, তার জন্যও তিনি তৈরি বলে জানিয়ে দেন কামারহাটির বিধায়ক।

মদন মিত্র ও মুকুল রায় (বামদিক থেকে)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Apr 2023,
  • अपडेटेड 10:58 PM IST
  • মুকুল রায় দিল্লিতে
  • সরগরম রাজ্য রাজনীতি
  • যা বললেন মদন মিত্র...

হঠাৎ করেই ফের জাতীয় রাজনীতির শিরেনামে উঠে এসেছেন মুকুল রায়। এবার মুকুলের তৃণমূলে ফেরা নিয়ে তীর্যক মন্তব্য মদন মিত্রের। তিনি বলেন, "কেউ আসছে, যাচ্ছে, দলটা রেস্তোরাঁ হয়ে গিয়েছে। এবার তো সবাই মুকুলের পথে হাঁটবে"। মদন মিত্র আরও বলেন, "মুকুলকে নেওয়ার সময় মনে হচ্ছিল, দিল্লিতে বিজেপির সিংহাসন দখল হয়েছে"। তাঁর মতে,"এটা শুভেন্দু অধিকারীর গেমপ্ল্যান। মুকুলকে দিয়ে কিছু নাম বলানো হবে, যাতে মানুষ বিশ্বাস করেন। সেই জন্যই মুকুল রায়কে দিল্লি নিয়ে যাওয়া হয়েছে"।

রাজনৈতিক মহলের একাংশ মনে করছে, মদন মিত্রের এহেন বক্তব্য তৃণমূলের পক্ষে অস্বস্তির। যদিও তাই নিয়ে বিশেষ চিন্তিত নন মদন মিত্র। এমনকী এই ধরনের মন্তব্যের জন্য যদি দল তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেয়, তার জন্যও তিনি তৈরি বলে জানিয়ে দেন কামারহাটির বিধায়ক। সংবাদমাধ্যমকে মদন মিত্র বলেন, "আমি চাইব মুকুলের হঠাৎ কী হল, সেই তদন্তের দায়িত্ব সিবিআই-ইডিকে দেওয়া হোক। সব কিছুই যখন সিবিআই-ইডি তদন্ত করছে, তখন ওরা বের করুক যে মুকুলকে কারা দিল্লিতে নিয়ে গেল। মুকুল শুধু এই দেশের একজন নাগরিক নন, প্রাক্তন রেলমন্ত্রী ও বর্তমান বিধায়ক"।

প্রসঙ্গত, মুকুল রায়ের আচমকা দিল্লি গমন নিয়ে তৈরি হয়েছে ব্যাপক জল্পনা। দিল্লিতে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মুকুল রায় জানান, তিনি বিজেপিতে ছিলেন, এখনও আছেন। মুকলকে প্রশ্ন করা হয়, তিনি কি তৃণমূল থেকে ইস্তফা দিয়েছেন? উত্তরে মুকুল বলেন, তৃণমূলে তিনি ছিলেন না, তাই ইস্তফা দেওয়ার প্রশ্নই ওঠে না। একইসঙ্গে তিনি অসুস্থ কিনা জিজ্ঞাসা করা হলে, মুকুলের উত্তর, তিনি ফিট আছেন।

এদিকে এরই মাঝে বুধবার মুকুল রায়কে নিয়ে মুখ খুলেছেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "মুকুল রায় কোথায় যাবেন, কোথায় যাবেন না, সেটা তাঁর ব্যাপার। মুকুল রায় বিজেপির বিধায়ক। তাঁর ছেলে পুলিশের কাছে এফআইআর-এ যে অভিযোগ করছেন তার ভিত্তিতে প্রশাসন ব্যবস্থা নেবে"।
 

Advertisement

আরও পড়ুন -  আবার COVID বাড়ছে বাংলায়? 'ভিড়ে মাস্ক পড়ুন,' পরামর্শ মমতার

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement