Advertisement

Metro Rail: মেট্রোয় ফের সুইসাইডের চেষ্টা, অফিস টাইমে তীব্র ভোগান্তি

ফের আত্মহত্যার চেষ্টা মেট্রো স্টেশনে। যার জেরে বৃহস্পতিবার সকালে ব্যস্ত সময়ে বন্ধ হয়ে যায় মেট্রো চলাচল। চরম দুর্ভোগের শিকার হলেন কর্মস্থলের পথে রওনা হওয়া যাত্রীরা।

ফাইল ছবি।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 07 Sep 2023,
  • अपडेटेड 10:56 AM IST
  • ফের আত্মহত্যার চেষ্টা মেট্রো স্টেশনে।
  • যার জেরে বৃহস্পতিবার সকালে ব্যস্ত সময়ে বন্ধ হয়ে যায় মেট্রো চলাচল।

ফের আত্মহত্যার চেষ্টা মেট্রো স্টেশনে। যার জেরে বৃহস্পতিবার সকালে ব্যস্ত সময়ে বন্ধ হয়ে যায় মেট্রো চলাচল। চরম দুর্ভোগের শিকার হলেন কর্মস্থলের পথে রওনা হওয়া যাত্রীরা। মেট্রোরেল সূত্রে জানানো হয়েছে, গিরীশ পার্কের ডাউন লাইনের কাছে ওই আত্মহত্যার চেষ্টা করা হয়। তবে শেষপর্যন্ত তাঁকে বাঁচানো গিয়েছে। যার জেরেই টালিগঞ্জগামী মেট্রো পরিষেবা বন্ধ হয়ে গিয়েছে সকাল ১০টা থেকে। মেট্রো জানিয়েছে, ১০.২০ থেকে পরিষেবা স্বাভাবিক হয়েছে।

মেট্রো রেল সূত্রে জানা গিয়েছে, গিরীশ পার্কের কাছে এক মেট্রো যাত্রী আত্মহত্যার চেষ্টা করার জন্যই বন্ধ করতে হয়েছে পরিষেবা। যদিও শেষপর্যন্ত তাঁকে বাঁচানো গিয়েছে। সকাল ৯টা ৫৫ মিনিটে মেট্রো কর্তৃপক্ষ খবর পান এই ঘটনার। খোঁজ নিয়ে জানা যায়, ওই যাত্রী একটি মেট্রো রেলেরই প্রথম কামরার সফর করছিলেন। গিরীশ পার্ক মেট্রো স্টেশনের ডাউনলাইনে আচমকাই তিনি ঝাঁপ দেন। খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই বন্ধ করে দেওয়া হয় মেট্রোর পাওয়ার ব্লক। বন্ধ হয়ে যায় টালিগঞ্জগামী মেট্রো রেল চলাচল।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement