Advertisement

Panihati Mela: পানিহাটি মেলায় অনডিউটি মহিলা পুলিশকর্মীর শ্লীলতাহানি, অভিযুক্তরা অধরা

পানিহাটি মেলার ডিউটিতে বহাল ছিলেন মহিলা পুলিশকর্মী। উর্দিধারীও রেহাই পেলেননা মদ্যপ যুবকদের হাত থেকে। বিষয়টি প্রকাশ্যে আসতে শোরগোল পড়ে গিয়েছে।

Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Dec 2023,
  • अपडेटेड 11:30 AM IST
  • পানিহাটি মেলার ডিউটিতে বহাল ছিলেন মহিলা পুলিশকর্মী।
  • উর্দিধারীও রেহাই পেলেননা মদ্যপ যুবকদের হাত থেকে।

পানিহাটি মেলার ডিউটিতে বহাল ছিলেন মহিলা পুলিশকর্মী। উর্দিধারীও রেহাই পেলেননা মদ্যপ যুবকদের হাত থেকে। বিষয়টি প্রকাশ্যে আসতে শোরগোল পড়ে গিয়েছে। ঘটনায় প্রশ্ন উঠছে, উর্দি পরা একজন মহিলা পুলিশ কর্মীর সঙ্গে এমন ঘটনা ঘটে তাহলে সাধারণ মহিলাদের সুরক্ষা কোথায়?

পুলিশ সূত্রের খবর, শ্লীলতাহানির শিকার হওয়া ওই মহিলা পুলিশ কর্মী রাজ্য পুলিশের র‌্যাফে কর্মরত। পানিহাটি উৎসবের ডিউটিতে গত ২৩ ডিসেম্বর তিনি গিয়েছিলেন। অভিযোগ, সেদিন রাত সাড়ে দশটা নাগাদ মেলা প্রাঙ্গনেই একদল মদ্যপ যুবকের শ্লীলতাহানির শিকার হন তিনি। ঘটনার পর পানিহাটি থানাতে তিনি এফআইআরও করেছেন। তবে ঘটনার ৫ দিন পরও অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

অভিযুক্তরা এখনও গ্রেফতার না হওয়ায় ঘনিষ্ঠ মহলে নিজের নিরাপত্তা অভাবের কথাও জানিয়েছেন ওই মহিলা পুলিশ কর্মী। যদিও পানিহাটি থানার পক্ষ থেকে জানানো হয়েছে, অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে। কিন্তু যেহেতু ওই মহিলা পুলিশ কর্মী অভিযুক্তদের কাউকে নির্দিষ্টভাবে চিনতে পারেননি, ফলে অভিযুক্তদের বিষয়ে নিশ্চিত হতে কিছুটা সময় লাগছে।

সূত্রের খবর, অভিযোগপত্রে মহিলা লিখেছেন, তাঁকে সেখানে গালিগালাজ করা হয়েছিল। এমনকী ধাক্কাধাক্কির সময় অভব্য আচরণও করা হয়েছিল ও হুমকিও দেওয়া বলে অভিযোগ তাঁর। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছিল, যে সেখানে কর্তব্যরত অন্যান্য পুলিশ অফিসাররা তাঁকে সেখান থেকে উদ্ধার করছিলেন। এরপরই খড়দহ থানায় গিয়ে লিখিত অভিযোগ জানান তিনি। সূত্রের খবর, সেদিন ডিউটিতে থাকা অন্যান্য পুলিশ কর্মীরাই ওই মহিলা পুলিশ কর্মীকে মদ্যপদের হাত থেকে রক্ষা করেন। তখনই অভিযুক্তদের গ্রেফতার করা হল না কেন, উঠছে সেই প্রশ্নও।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement