Advertisement

Partha Chatterjee On Arpita Mukherjee : অর্পিতার বাড়িতে টাকা কীভাবে? পার্থ বললেন, 'খুঁজে দেখুন'

অর্পিতা মুখোপাধ্যায়র (Arpita Mukherjee) বাড়িতে অত টাকা কীভাবে পৌঁছাল সেই প্রশ্নের উত্তরে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) বলেন, "খুঁজে বের করুন আপনারা"।  

পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Apr 2023,
  • अपडेटेड 4:57 PM IST
  • অর্পিতাকে নিয়ে প্রশ্নের মুখে পার্থ
  • জবাবে যা বললেন...
  • ফের নির্দোষ দাবি করলেন নিজেকে

মন্ত্রী থাকাকালীন নিয়োগ দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগ ফের একবার অস্বীকার করলেন পার্থ চট্টোপাধ্যায়। একইসঙ্গে অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে কীভাবে অত টকা পৌঁছাল, তারও জবাব দিলেন তিনি। সোমবার সংবাদমাধ্যমের প্রশ্নের মুখে পার্থ চট্টোপাধ্যায় বলেন, "আমি এখনও বলছি, মন্ত্রীর কোনও রোল নেই। এটা বোর্ড পরিচালিত ৩টি সংস্থা। মন্ত্রীর আইনগত এবং যে অ্যাক্ট, প্রত্যেকটি বোর্ড তার নিজস্ব বোর্ড দ্বারা পরিচালাতি,সেখানে মন্ত্রীর কোনও ভূমিকা নেই। নিয়োগকর্তাও মন্ত্রী নয়"। একইসঙ্গে অর্পিতা মুখোপাধ্যায়র বাড়িতে অত টাকা কীভাবে পৌঁছাল সেই প্রশ্নের উত্তরে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) বলেন, "খুঁজে বের করুন আপনারা"।  

প্রসঙ্গত এর আগেও পার্থ চট্টোপাধ্যায়ের তরফে এই দাবি করতে শোনা গিয়েছে। গত মাসে আদালতে পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীরা জানিয়েছিলেন, 'নিয়োগ প্রক্রিয়ায় মন্ত্রীর কোনও ভূমিকা থাকে না। যেহেতু তিনি রাজনৈতিক ব্যক্তি ও শিক্ষা জগতের সঙ্গে যুক্ত তাই বারবার তাঁর নাম তোলা হচ্ছে। মন্ত্রী গ্রেফতার হলে মানুষ সন্তুষ্ট হবে। সেই কারণেই গ্রেফতার করা হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে'। আদালতে আরও বলা হয়, উপদেষ্টা কমিটি তৈরি হয়েছিল ২০১৪-র ১৫ জানুয়ারি, আর পার্থ চট্টোপাধ্যায় মন্ত্রী হন মে মাসে। এতে মন্ত্রীর যোগ কীভাবে থাকবে'? 

অন্যদিকে এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) তৃণমূলে নবজোয়ার কর্মসূচির জন্যও শুভকামনা জানান পার্থ চট্টোপাধ্যায়। এই বিষয়ে প্রশ্ন করা হলে তৃণমূলের প্রাক্তন মহাসচিব বলেন, তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই কাজকে অভিনন্দন জানাচ্ছেন এবং সাফল্য কামনা করছেন। প্রসঙ্গত, আগামিকাল থেকে শুরু হচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলে নবজোয়ার কর্মসূচি। মঙ্গলবার কোচবিহার থেকে শুরু হবে এই কর্মসূচি। যার জন্য ইতিমধ্যেই কোচবিহার চলে গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।  

আরও পড়ুন - CRPF-এ নিয়োগের দারুণ সুযোগ, বেতন মাসে প্রায় ৭০ হাজার

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement