Advertisement

Rudranil Ghosh: 'ডাঁহা মিথ্যে', রুদ্রনীলের বিরুদ্ধে রাজন্যার FIR নিয়ে বিতর্ক

কুরুচিকর মন্তব্যের অভিযোগে বিজেপি নেতা রুদ্রনীল ঘোষের (Rudranil Ghosh) বিরুদ্ধে এফআইআর করেছেন তৃণমূল ছাত্র পরিষদের নেত্রী রাজন্যা হালদার। অভিযোগ, সংবাদমাধ্যমের সামনে বক্তব্য রাখতে গিয়ে রাজন্যাকে এমন কিছু বলেছেন রুদ্রনীল যা শালীনতার সীমা ছাড়িয়ে গেছে। ওই নেত্রীর দাবি, তাঁকে ‘বোন’ বলে সম্বোধন করে অশালীন মন্তব্য করেছেন বিজেপি নেতা রুদ্রনীল। শনিবার তিনি বিজেপি নেতার বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেছেন।

ফাইল ছবি।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 06 Aug 2023,
  • अपडेटेड 12:39 PM IST
  • কুরুচিকর মন্তব্যের অভিযোগে বিজেপি নেতা রুদ্রনীল ঘোষের (Rudranil Ghosh) বিরুদ্ধে এফআইআর করেছেন তৃণমূল ছাত্র পরিষদের নেত্রী রাজন্যা হালদার।
  • অভিযোগ, সংবাদমাধ্যমের সামনে বক্তব্য রাখতে গিয়ে রাজন্যাকে এমন কিছু বলেছেন রুদ্রনীল, যা শালীনতার সীমা ছাড়িয়ে গেছে।
  • ওই নেত্রীর দাবি, তাঁকে ‘বোন’ বলে সম্বোধন করে অশালীন মন্তব্য করেছেন বিজেপি নেতা রুদ্রনীল।

কুরুচিকর মন্তব্যের অভিযোগে বিজেপি নেতা রুদ্রনীল ঘোষের (Rudranil Ghosh) বিরুদ্ধে এফআইআর করেছেন তৃণমূল ছাত্র পরিষদের নেত্রী রাজন্যা হালদার। অভিযোগ, সংবাদমাধ্যমের সামনে বক্তব্য রাখতে গিয়ে রাজন্যাকে এমন কিছু বলেছেন রুদ্রনীল, যা শালীনতার সীমা ছাড়িয়ে গেছে। ওই নেত্রীর দাবি, তাঁকে ‘বোন’ বলে সম্বোধন করে অশালীন মন্তব্য করেছেন বিজেপি নেতা রুদ্রনীল। শনিবার তিনি বিজেপি নেতার বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেছেন।

ঠিক কী বলেছিলেন রুদ্রনীল (Rudranil Ghosh)? রুদ্রনীলকে বলতে শোনা যায়, “রাজন্যা ‘বোন’কে বলি, খুব সাবধানে থাকো। নিজের ঘরের দরজাটা ভাল করে এঁটে বন্ধ করে রেখো। তোমার ঘর কত বড়, সেখানে ১, ২ কোটি, ৫০ কোটি ঢোকানো যাবে কি না, তা দেখে নিচ্ছে। সেসব টাকা তোমার ঘরে ঢোকানো হবে। তবেই দলে তোমার জায়গায় পাকা হবে। এই মুহূর্তে তোমার কী কী আছে আর কী কী নেই, সেসব দেখা হচ্ছে। তোমার আশপাশে দেবাংশুকে দেখে বুঝে নাও।”

কিন্তু রুদ্রনীলে দাবি, তাঁর ওই বক্তব্যে অশালীন কোনও মন্তব্য ছিল না। বরং তিনি বোন সম্বোধন করে তাঁকে সাবধান করেছেন। কারণ এর আগেও তৃণমূলের সঙ্গে যুক্ত একাধিক মহিলার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠেছে। তিনি বলেন, 'তৃণমূলী পরম্পরায় পুলিশকে ব্যাবহার করে মিথ্যে কেস করা হচ্ছে। এক্ষেত্রেও তাই হয়েছে। রাজ্যে মহিলাদের দুর্নীতিতে জড়ানো হচ্ছে। সায়নী ঘোষকে ইডি জেরা করেছে। অর্পিতার বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধার হয়েছে। রাজন্যা রাজনীতিতে নতুন, তাঁকে সাবধান করতেই আমি ওই কথাগুলো বলেছি। একটাও অশালীন মন্তব্য করিনি। আমার বক্তব্য ভুল ও অসৎ উদ্দেশ্য নিয়ে বিকৃত করার চেষ্টা করা হয়েছে। আমি সংবাদমাধ্যম সূত্রেই জানতে পেরেছি, ওই বক্তব্য নিয়ে এফআইআর হয়েছে।'

উল্লেখ্য, সোনারপুর থানায় রুদ্রনীলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন টিএমসিপি নেত্রী রাজন্যা। তাঁর দাবি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মেয়েদের জন্য লড়াই করে যাচ্ছেন, নারী শক্তির উন্নয়নে তিনি সবসময়েই সচেষ্ট। আর বিজেপি নেতা সেই নারীদেরই অসম্মান করে অশালীন মন্তব্য করছেন। 

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement