Advertisement

Sourav Ganguly: সুকান্তকে হাসপাতালে দেখতে গেলেন সৌরভ, নিলেন শারীরিক অবস্থার খোঁজ 

বিজেপির রাজ্য সভাপতি ভর্তি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। শুক্রবার তাঁকে দেখতে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। গত বুধবার থেকে বাইপাসের ধারের ওই হাসপাতালে ভর্তি রয়েছেন সুকান্ত। শুক্রবার বিকালে তাঁর খোঁজ নিতেই সৌরভ পৌঁছে গেলেন সেখানে।

হাসপাতালে সুকান্তকে দেখতে এলেন সৌরভ। ফাইল ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Feb 2024,
  • अपडेटेड 8:47 PM IST
  • বিজেপির রাজ্য সভাপতি ভর্তি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে।
  • শুক্রবার তাঁকে দেখতে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

বিজেপির রাজ্য সভাপতি ভর্তি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। শুক্রবার তাঁকে দেখতে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। গত বুধবার থেকে বাইপাসের ধারের ওই হাসপাতালে ভর্তি রয়েছেন সুকান্ত। শুক্রবার বিকালে তাঁর খোঁজ নিতেই সৌরভ পৌঁছে গেলেন সেখানে। এরপর থেকেই শুরু হয়েছে একাধিক জল্পনা। লোকসভা ভোটের মুখে সৌরভের অবস্থান নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। 

সূত্রের খবর, সুকান্ত অসুস্থ হওয়ার পরই তাঁর খোঁজ নিয়েছিলেন সৌরভ। সুকান্তের আপ্ত সহায়ককে ফোন করেছিলেন তিনি। তবে শুক্রবার নিজেই চলে আসেন হাসপাতালে। জানা গেছে, সেখানে বিজেপির রাজ্য সভাপতির সঙ্গে বেশ কিছুক্ষণ কথা হয় তাঁর। সুকান্তের শারীরিক অবস্থার সবিস্তার খোঁজ খবরও নিয়েছেন তিনি। বিজেপি সূত্রে খবর, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে সুসম্পর্ক রয়েছে সৌরভের।

লোকসভা নির্বাচনের আগে সৌরভ–সুকান্ত সাক্ষাৎ নতুন জল্পনার জন্ম দিচ্ছে। আবার কি বিজেপির কাছাকাছি এসে উপরে উঠতে চাইছেন সৌরভ?‌ উঠছে প্রশ্ন। যদিও এটা সৌজন্য সাক্ষাৎ বলেই অনেকের মত। জানা গেছে, বিসিসিআই থেকে সরিয়ে দেওয়ার পর বিজেপির সঙ্গে আদায় কাঁচকলায় সম্পর্ক তৈরি হয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের। এখন সামনে লোকসভা নির্বাচন। তার আগে এই সাক্ষাৎ তাৎপর্যপূর্ণ। 

এদিন সুকান্তকে দেখতে এসেছিলেন মিঠুন চক্রবর্তীও। দেখে বাইরে বেরোনোর পর মিঠুনকে প্রশ্ন করা হয়েছিল, সুকান্ত কেমন আছেন? মিঠুন সংবাদমাধ্যমকে বলেন, 'কলার বোনে আঘাতটা বেশি। তবে এখন অনেক ভাল আছেন। উনি আজই ছুটি পেতে চান। বার বার সন্দেশখালিতে যেতে চাইছেন। আমাকে বললেন সন্দেশখালিতে কী হচ্ছে এক বার দেখো দাদা! কিন্তু চিকিৎসকেরা ওঁকে আজ ছাড়বেন না। কালকে ছাড়বেন।'

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement