Advertisement

Sujay Krishna Bhadra : জেলে কালীঘাটের কাকু সুজয়কৃষ্ণ, হার্ট অ্যাটাকে মৃত্যু তাঁর স্ত্রী-র

সুজযকৃষ্ণ গ্রেফতার হওয়ার আগেই পায়ের অপারেশন হয় বীণাদেবীর। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। সোমবার রাতে তাঁর শরীর খারাপ হয়। চিকিৎসকদের দ্বারস্থ হন পরিবারের সদস্যরা। কিন্তু, শেষরক্ষা হয়নি। তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

সুজয়কৃষ্ণ ভদ্র
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Jun 2023,
  • अपडेटेड 1:23 PM IST
  • হার্ট অ্য়াটাকে মারা গেলেন সুজয়কৃষ্ণের স্ত্রী
  • সোমবার রাতে মারা যান তিনি

নিয়োগ দুর্নীতি মামলায় ED-র হাতে গ্রেফতার হয়ে জেল হেফাজতে রয়েছেন কালীঘাটের কাকু সুজয়কৃষ্ণ ভদ্র। তাঁর গ্রেফতারির পর থেকেই অসুস্থ স্ত্রী বাণী ভদ্র। হার্ট অ্য়াটাকে মারা গেলেন তিনি। সোমবার রাতে তিনি মারা গিয়েছেন বলে খবর। 

জানা যায়,সুজযকৃষ্ণ গ্রেফতার হওয়ার আগেই পায়ের অপারেশন হয় বীণাদেবীর। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। সোমবার রাতে তাঁর শরীর খারাপ হয়। চিকিৎসকদের দ্বারস্থ হন পরিবারের সদস্যরা। কিন্তু, শেষরক্ষা হয়নি। তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। 

 স্ত্রীর মৃত্যুতে প্যারোলে সুজয়কৃষ্ণ বাড়ি ফিরবেন কি না তা এখনও নিশ্চিত নয়। সূত্রের খবর, সুজয়কৃষ্ণের আইনজীবীদের তরফে প্যারোলের আবেদন জানানো হতে পারে। এক সাক্ষাৎকারে বীণাদেবী জানিয়েছিলেন, তাঁর সঙ্গে সুজয়কৃষ্ণের চেনাশোনা সেই ছোটো থেকেই। তাঁদের বয়সও প্রায় একই। একই পাড়াতে ছোটোবেলা থেকে থাকতেন। 

প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি মামলায় গত ৩০ মে ED-র হাতে গ্রেফতার হন কালীঘাটের কাকু ওরফে সুজয়কৃষ্ণ।  ED-র তরফে একাধিকবার দাবি করা হয়, এই মামলার অন্যতম চরিত্র সুজয়কৃষ্ণ। তাঁর কাছে এমন তথ্য ও প্রমাণ রয়েছে যা তদন্তকে গতি দেবে। সুজয়কৃষ্ণের সম্পত্তি নিয়েও প্রশ্ন তোলা হয়। আপাতত তিনি প্রেসিডেন্সি জেলে রয়েছেন। তাঁকে ২৮ জুন পর্যন্ত জেল হেফাজতে থাকতে হবে। জেলে গিয়ে তাঁকে জেরা করতে পারবেন গোয়েন্দারা। 

যদিও প্রয়াত বীণাদেবী একাধিকবার দাবি করেছিলেন, তাঁর স্বামী সুজয়কৃষ্ণ নির্দোষ। তাঁকে ফাঁসানো হচ্ছে। এটা রাজনৈতিক চক্রান্ত।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement