Advertisement

২১ জুলাই থেকে 'জাগো বাংলা' দৈনিক, টুইট অভিষেকের

অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) জানিয়েছেন, নবরূপে আসছে জাগো বাংলা (Jago Bangla)।

অভিষেক বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Jul 2021,
  • अपडेटेड 5:47 PM IST
  • তৃণমূল কংগ্রেসের মুখপত্র 'জাগো বাংলা' দৈনিক হতে চলেছে
  • ২১ জুলাই থেকে সেটি দৈনিক হতে চলেছে
  • এখন সেটি সাপ্তাহিক পত্রিকা

তৃণমূল কংগ্রেসের মুখপত্র 'জাগো বাংলা' (Jago Bangla) দৈনিক হতে চলেছে। ২১ জুলাই, তৃণমূলের শহিদ দিবস (21 July Trinamool Congress Shahid Divas) থেকে সেটি দৈনিক হতে চলেছে। এখন সেটি সাপ্তাহিক পত্রিকা। 'জাগো বাংলা' (Jago Bangla) পত্রিকা টুইটারে সে কথা জানিয়েছে। শনিবার তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)-ও এ ব্যাপারে টুইট করেন।

অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) জানিয়েছেন, নবরূপে আসছে জাগো বাংলা (Jago Bangla)। তিনি লিখেছেন, প্রথম থেকেই বাংলার মানুষের সঙ্গে অনুরণিত হয়েছে জাগো বাংলা (Jago Bangla)। মমতা বন্দ্যোপাধ্যায়ের দূরদৃষ্টির কথা এর মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়। রাজ্য়ের মানুষের মনে জায়গা করে নিয়েছে এই পত্রিকা। নতুন রূপ আসতে চলেছে জাগো বাংলা।

জাগো বাংলা (Jago Bangla) জানিয়েছে, বাংলার মানুষের আশীর্বাদকে পাথেয় করে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের দলীয় মুখপত্র আসছে নতুন রূপে। প্রতীক্ষার আর মাত্র কয়েকটি দিন।

এদিকে, করোনা সংক্রমণের কথা মাথায় রেখে এ বছরও ২১ জুলাই (21 July Trinamool Congress Shahid Divas) ভার্চুয়াল উপায়ে পালন করবে তৃণমূল। কারণ সভা করলে প্রচুর মানুষ আসবেন। করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার আশঙ্কা তৈরি হবে।

২১ জুলাই শহিদ দিবস (21 July Trinamool Congress Shahid Divas) ভার্চুয়ালি পালন করবে তৃণমূল। ট্যুইটের মাধ্যমে একথা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২০২০ সালেও ভার্চুয়াল মাধ্যমই শহিদ দিবস পালন করেছিল তৃণমূল।

করোনার জেরেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে তৃণমূলের তরফে। দলের তরফ থেকেও একই কথা জানিয়ে দেওয়া হয়েছিল। তাই ভার্চুয়াল মাধ্যমই শহিদ দিবস (21 July Trinamool Congress Shahid Divas) পালন করেছিল দল।

নির্বাচনী বছরের আগের বছর ২১ জুলাই (21 July Trinamool Congress Shahid Divas)-এর সভা মঞ্চ থেকে রাজনৈতিক দিশা ঠিক করে দেওয়া হয়। দল কোন পথে চলবে, সেই দিক ঠিক করে দেওয়া হয়। অতীতের কয়েক বছরে দেখা গিয়েছে, ২১ জুলাই অন্য রাজনৈতিক দলের নেতা যোগ দিচ্ছেন তৃণমূলে।

Advertisement

বলা যেতে পারে এ বছর ২১ জুলাইয়ের অন্য়তম বড় চমক ইতিমধ্যে ঘোষণা করে দেওয়া হয়েছে। আর তা হল দলের মুখপত্র হয়ে উঠছে দৈনিক।

২০২০ সালে করোনার জেরে ভার্চুয়ালে পালন করা হয়। তখন প্রত্যেকটি বুথে শহিদ দিবস পালনের নির্দেশ দেওয়া হয়েছিল। করোনা-বিধি মেনে সে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছিল। অনেক জায়গায় লাগানো হয়েছিল জায়ান্ট স্ক্রিন। এবারও তেমন ভাবেই দিনটি পালন করা হবে বলে মনে করা হচ্ছে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement