Advertisement

TMC's Brigade Rally: ব্রিগেডে তৃণমূলের 'জনগর্জনে'র জন্য ব্যস্ত ক'য়েকহাজার বাস, কাল যাতায়াত কীভাবে? 

ট্রেন চলাচলে সমস্যা চলছে। শেষ ট্রেনের সময় বদলেছে। আগামীকাল, রবিবার ব্রিগেডে ‘জনগর্জন’ সভা তৃণমূলের। সভায় লোক আনতে কলকাতা এবং শহরতলি ছাড়াও জেলা থেকে ভাড়া করা বাসের ওপরেই আস্থা রাখছে রাজ্যের শাসকদল। সভার কারণে আজ, শনিবার থেকেই দূরপাল্লার বাসে টান পড়তে পারে বলে জানা যাচ্ছে।

কলকাতার বাস। ফাইল ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Mar 2024,
  • अपडेटेड 3:33 PM IST
  • ট্রেন চলাচলে সমস্যা চলছে।
  • শেষ ট্রেনের সময় বদলেছে।

ট্রেন চলাচলে সমস্যা চলছে। শেষ ট্রেনের সময় বদলেছে। আগামীকাল, রবিবার ব্রিগেডে ‘জনগর্জন’ সভা তৃণমূলের। সভায় লোক আনতে কলকাতা এবং শহরতলি ছাড়াও জেলা থেকে ভাড়া করা বাসের ওপরেই আস্থা রাখছে রাজ্যের শাসকদল। সভার কারণে আজ, শনিবার থেকেই দূরপাল্লার বাসে টান পড়তে পারে বলে জানা যাচ্ছে। পাশাপাশি রবিবার, সভার দিন কলকাতার এবং শহরতলির অধিকাংশ রুটে বাস অমিল হতে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে।

সূত্রের খবর, শুক্রবার থেকেই বাস নিয়ে তৎপরতা বেড়েছে রাজ্যের শাসকদলের। আগামী কালের সভায় মূলত দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলা ছাড়াও কলকাতা লাগোয়া জেলাগুলি থেকে লোক আনার উপরে বিশেষ জোর দেওয়া হচ্ছে। এসপ্লানেড এবং কলকাতা স্টেশন থেকে যে সব দূরপাল্লার বাস কলকাতার সঙ্গে জেলার যোগাযোগ রক্ষা করে, সে সবের বেশির ভাগই আজ, শনিবার থাকবে না বলেই মনে করছেন বেসরকারি বাসমালিক সংগঠনের নেতৃত্ব। 

রবিবার এমনিতেই কলকাতার রাস্তায় বেসরকারি বাসের সংখ্যা সপ্তাহের অন্য দিনের তুলনায় বেশ কিছুটা কম থাকে। কিন্তু কালকের জনসভার কারণে কলকাতা এবং লাগোয়া জেলার বিভিন্ন রুটে বাস কার্যত থাকবে না বলেই জানিয়ে দিয়েছেন ‘অল বেঙ্গল বাস-মিনিবাস সমন্বয় সমিতি’ সাধারণ সম্পাদক রাহুল চট্টোপাধ্যায়। জনগর্জন সভার জন্য কয়েক হাজার বাস নেওয়া হচ্ছে বলে জানা যাচ্ছে। সমাবেশের কারণে সরকারি বাসের একাংশও চলবে না বলে সূত্রের খবর। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement