Advertisement

Train Cancelled In Sealdah Main Line : আজও শিয়ালদা মেইন লাইনে বাতিল বহু ট্রেন, রইল সম্পূর্ণ তালিকা

আজও বেশ কিছু ট্রেন বাতিল থাকছে শিয়ালদা লাইনে। তার মধ্যে রয়েছে, শিয়ালদা-কৃষ্ণনগর লোকাল (৩টি আপ ও ৩টি ডাউন), শিয়ালদা-গেদে লোকাল (২টি আপ ও ২ ডাউন), শিয়ালদা-শান্তিপুর লোকাল (৩টি আপ ও ৩টি ডাউন), শিয়ালদা-রানাঘাট লোকাল (৩টি আপ ও ৩টি ডাউন), রানাঘাট-নৈহাটি লোকাল, শিয়ালদা-কল্যাণী সীমান্ত লোকাল (২টি আপ ও ২টি ডাউন), নৈহাটি-কল্যাণী সীমান্ত (আপ) এবং শিয়ালদা-নৈহাটি লোকাল (ডাউন)। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Nov 2022,
  • अपडेटेड 10:49 AM IST
  • তৃতীয় লাইনে কাজের জের
  • আজও বহু ট্রেন বাতিল
  • ব্যাপক যাত্রী হয়রানির আশঙ্কা

শনিবারের পর আজ রবিবারও শিয়ালদা মেইন শাখায় যাত্রী-হয়রানির আশঙ্কা (Train Cancelled In Sealdah Main Line)। লাইনে মেরামতির কারণে আজও বেশ কিছু ট্রেন বাতিল থাকছে এই লাইনে। তার মধ্যে রয়েছে, শিয়ালদা-কৃষ্ণনগর লোকাল (৩টি আপ ও ৩টি ডাউন), শিয়ালদা-গেদে লোকাল (২টি আপ ও ২ ডাউন), শিয়ালদা-শান্তিপুর লোকাল (৩টি আপ ও ৩টি ডাউন), শিয়ালদা-রানাঘাট লোকাল (৩টি আপ ও ৩টি ডাউন), রানাঘাট-নৈহাটি লোকাল, শিয়ালদা-কল্যাণী সীমান্ত লোকাল (২টি আপ ও ২টি ডাউন), নৈহাটি-কল্যাণী সীমান্ত (আপ) এবং শিয়ালদা-নৈহাটি লোকাল (ডাউন)। 

লাইনে কাজের জেরে শনিবারও নাজেহাল হতে হয় নিত্যযাত্রীদের। বাতিল করা হয় হয়, শিয়ালদা-কৃষ্ণনগর আপ ও ডাউন, শিয়ালদা-গেদে আপ ও ডাউন, শিয়ালদা-শান্তিপুর আপ ও ডাউন, শিয়ালদা-রানাঘাট আপ ও ডাউন, শিয়ালদা-কল্যাণী সীমান্ত আপ ও ডাউন এবং কল্যাণী সীমান্ত-নৈহাটি ডাউন লোকাল (Train Cancellation In Sealdah)।

প্রসঙ্গত, নৈহাটি ও হালিশহরের মাঝে থার্ড লাইনের কাজের জন্য এই ট্রেনগুলি বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে (Train Cancellation News Sealdah)। এদিকে এই বাতিলের জেরে মারাত্মক সমস্যার মধ্যে পড়তে হচ্ছে নিত্যাযাত্রীদের। তাঁদের অভিযোগ, এই প্রথম না, বিগত কয়েক মাসে এভাবে লাগাতার হয়রানির শিকার হতে হচ্ছে তাঁদের। যার জেরে অফিস যাতায়াত কার্যত দুঃস্বপ্ন হয়ে উঠেছে। অবিলম্বে সমস্যার সমাধান চাইছেন নিত্যযাত্রীর। 
 

আরও পড়ুনসোমে এই ৩ জেলায় বৃষ্টির সম্ভাবনা, তারপরেই কি জাঁকিয়ে শীত?

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement