Advertisement

RG Kar Medical College Doctor Death: আরজি করে মহিলা ডাক্তারের দেহ উদ্ধার, ধর্ষণ করে খুনের অভিযোগ

শুক্রবার সকালে ইমার্জেন্সি বিল্ডিংয়ের চার তলায় সেমিনার হল থেকে রহস্যজনকভাবে উদ্ধার হয়েছে তাঁর দেহ। ঘটনাস্থলে পৌঁছন কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল। পৌঁছেছে ফরেনসিক দলও।

আরজিকরে মহিলা ডাক্তারের মৃত্যু
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Aug 2024,
  • अपडेटेड 2:28 PM IST
  • সেমিনার হল থেকে রহস্যজনকভাবে উদ্ধার দেহ।
  • মহিলা ডাক্তারের গায়ে আঘাতের চিহ্ন।

আরজি কর মেডিক্যাল কলেজে উদ্ধার হল মহিলা চিকিৎসকের দেহ। বৃহস্পতিবার রাতে ডিউটিতে ছিলেন ওই ট্রেনি ডাক্তার। শুক্রবার সকালে ইমার্জেন্সি বিল্ডিংয়ের চার তলায় সেমিনার হল থেকে রহস্যজনকভাবে উদ্ধার হয়েছে তাঁর দেহ। ঘটনাস্থলে পৌঁছন কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল। পৌঁছেছে ফরেনসিক দলও। জানা গিয়েছে, স্নাতকোত্তরের দ্বিতীয় বর্ষে পড়াশোনা করতেন। বৃহস্পতিবার রাতে ডিউটিতে ছিলেন।


পুলিশ সূত্রে খবর, সকালে ওই চিকিৎসকের দেহ দেখতে পান হাসপাতালের কর্মীরাই। রহস্যজনক অবস্থায় তাঁর দেহ পাওয়া গিয়েছে। দেহ আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন সহকর্মীরা। তাঁরা মনে করছেন, এটা আত্মহত্যার ঘটনা নয়। চিকিৎসকের দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তে। ওই রিপোর্ট আসার পরই মৃত্যুর কারণ স্পষ্ট হবে। এ ব্যাপারে কোনও মন্তব্য করতে চাইছে না হাসপাতাল কর্তৃপক্ষ।   

এই ঘটনায় এক্স হ্যান্ডেলে গুরুতর অভিযোগ করেছেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। তিনি লিখেছেন,'পশ্চিমবঙ্গের নামি সরকারি হাসপাতালের মহিলা চিকিৎসককে ধর্ষণ করে খুন করা হয়েছে। ডিউটি রুম থেকে উদ্ধার হয়েছে নগ্ন দেহ। এই অপরাধ গোপন করার চেষ্টা করছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। এটাকে আত্মহত্যা বলে দেখিয়ে বিষয়টি ধামাচাপা দিতে বলা হয়েছে কলকাতা পুলিশকে। সংবাদ মাধ্যমকেও ঢুকতে দেওয়া হচ্ছে না। সন্দেশখালি থেকে চোপড়া- পশ্চিমবঙ্গে কোনও মহিলাই নিরাপদ নন'।

তবে ধর্ষণের অভিযোগ নিয়ে এখনই কোনও প্রতিক্রিয়া দেয়নি কলকাতা পুলিশ। কীভাবে তাঁর মৃত্যু হয়েছে সেটা ময়নাতদন্তের রিপোর্ট আসলেই স্পষ্ট হবে বলে পুলিশ সূত্রের খবর। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement