Advertisement

Love and Romance: কেন বারবার বিবাহিত মেয়েদের প্রেমে পড়ে ছেলেরা? চমকে দেওয়া ৮ কারণ

Reasons Why Do Men Look at Married Women: প্রেম এবং আকর্ষণ যে কোনও ব্যক্তির প্রতি ঘটতে পারে। এমন পরিস্থিতিতে অবিবাহিত পুরুষদের বিবাহিত মহিলাদের প্রতি আকৃষ্ট হওয়া নতুন কিছু নয়। কিন্তু কুমারী মেয়েদের চেয়ে বিবাহিত মহিলাদের বেশি আকর্ষণীয় করে তোলে এমন কী কারণ রয়েছে? চলুন এই নিয়ে বিস্তারিত জানা যাক।

ছেলেরা কেন বিবাহিত মহিলাদের পছন্দ করে?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Oct 2023,
  • अपडेटेड 7:09 AM IST

অবিবাহিত পুরুষেরা সবসময় বিবাহিত মহিলাদের প্রতি আকৃষ্ট হয়। এখন দেখা যাচ্ছে যে অবিবাহিত মেয়েদের তুলনায় ছেলেরা বিবাহিত মহিলাদের ডেট করতে বেশি ইচ্ছুক।  সাম্প্রতিক একটি গবেষণা এমনটাই বলছে। গবেষণায় অনেক কারণ রয়েছে যে পুরুষরা কেন বিবাহিত মহিলাদের অন্যান্য মেয়েদের চেয়ে বেশি পছন্দ করে এবং কেন তারা তাদের সঙ্গে ডেট করতে চায়।

এই বিষয়ে একটি গবেষণায় কিছু কারণ উল্লেখ করা রয়েছে  যার কারণে অবিবাহিত ছেলেরা বিবাহিত মহিলাদের প্রতি বেশি আকৃষ্ট হয়। যদিও আমাদের সংস্কৃতিতে এসব মানা হয় না, তবুও সমাজে এ ধরনের গল্প অনেক শোনা যায়। এখানে এমন কিছু কারণ বিস্তারিত জানতে পারবেন।

আত্মবিশ্বাস
অবিবাহিত মেয়েদের তুলনায় বিবাহিত মহিলারা বেশি আত্মবিশ্বাসী  । তার আত্মবিশ্বাসই ছেলেদের তার প্রতি আকৃষ্ট করে। পুরুষরা মনে করেন যে বিবাহিত মহিলারা প্রতিটি সমস্যা ভাল বুঝতে পারেন। 

সহজে উপলব্ধ না হওয়া
বিবাহিত মহিলাদের সম্পর্কে কিছু পুরুষের কাছে আবেদনের একটি বিষয় হল তাদের সহজে না মেলা। এমন পরিস্থিতিতে, তাদের ডেট করার বিকল্পটি সহজ নয়, যা পুরুষরা খুব উত্তেজনাপূর্ণ বলে মনে করেন। এই কারণেই অনেক পুরুষ বিবাহিত মহিলাদের ডেট করার চেষ্টা করে থাকেন ।

সম্পর্ক ভালভাবে বোঝা
বিয়ের পর নারীদের সম্পর্কের ভালো বোঝাপড়া হয়। যার কারণে তারা যে  সিদ্ধান্ত নেয় আবেগের ভিত্তিতে কম এবং প্রয়োজনের ভিত্তিতে বেশি। পুরুষরা সাধারণত মহিলাদের এই বোঝাপড়া খুব পছন্দ করে।

যত্নশীল প্রকৃতি
বিবাহিত মহিলারা খুব যত্নশীল প্রকৃতির হয়। এমন পরিস্থিতিতে, তিনি তার চারপাশের মানুষের কথা চিন্তা করে কাজ করেন, সবাই যাতে সুখী থাকে সেদিকে খেয়াল রাখেন। যার কারণে পুরুষরা খুব দ্রুত তাদের প্রতি আকৃষ্ট হয়।

Advertisement

ম্যাচিউরিটি
দেখা যায় বিবাহিত মহিলাদের ম্যাচিউরিটি বেশি থাকে । এমন পরিস্থিতিতে, তাদের যেকোন বিষয়  সম্পর্কে আরও ভাল এবং ব্যবহারিক বোঝাপড়া থাকে। এই জিনিসটি তাদের অবিবাহিত  মেয়েদের থেকে খুব আলাদা করে তোলে, যা পুরুষরা খুব পছন্দ করে।

শারীরিক চেহারা
বিবাহিত মহিলারা খুব সুন্দর পোশাক পরেন। এটাও দেখা গেছে যে বিয়ের পর মহিলাদের মধ্যে হরমোনের পরিবর্তন হয়, যার কারণে তাদের গায়ের রং উন্নত হয়। এমন পরিস্থিতিতে পুরুষরা তাদের প্রতি আকৃষ্ট হওয়া থেকে নিজেকে আটকাতে পারে না।

মিষ্টি প্রকৃতি 
বিবাহিত মহিলারা বাড়ির ভিতরে এবং বাইরের সমস্ত কাজ সঠিকভাবে পরিচালনা করতে এবং সর্বদা তাদের মুখে মিষ্টি হাসি বজায় রাখতে পারদর্শী। শুধু পুরুষ নয়, সবাই এমন সুখী মানুষের সঙ্গে থাকতে চায়। ছেলেরাও মেয়েদের এসব বিষয় পছন্দ করে।

খরচ
অবিবাহিত মেয়েরা দামি পোশাক, উপহার এবং ভ্রমণ পছন্দ করে, যেখানে বিবাহিত মহিলারা কম খরচে খুশি। এ কারণেও ছেলেরা বিবাহিত নারীদের বেশি পছন্দ করে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement