Advertisement

Chanakya Niti Bad Men Qualities: এক নারীতে চলে না, একদম ভরসার নন, রমণাভিলাষী পুরুষ চেনার চাণক্য টিপস

নারীদের এমন পুরুষদের চিনতে হবে। কারণ এই ধরনের পুরুষরা কেবল শরীরিক কারণে নারীদের ব্যবহার করে। তাঁর কাজ ফুরোলেই সেই নারীর থেকে দূরত্ব তৈরি করে এই পুরুষরা। 

chanakya niti on relationship
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 23 Jun 2023,
  • अपडेटेड 1:22 PM IST
  • একাধিক নারীসঙ্গ পছন্দ এই ধরনের পুরুষদের।
  • রইল চাণক্য নীতি।

বিখ্যাত অর্থশাস্ত্রী চাণক্য। ধন নন্দের পতন ঘটিয়ে চন্দ্রগুপ্ত মৌর্যকে মগধের সিংহাসনে বসিয়েছিলেন। অত্যন্ত বুদ্ধিমান ও চতুর চাণক্য। তাঁর কৌশলেই মাত হয়েছেন বড় বড় রথী-মহারথীরা। জীবন নানা পর্যায় নিয়ে নীতি কথা লিখে গিয়েছেন চাণক্য। যে সব নীতি আজও প্রাসঙ্গিক। যা ১০০% খাঁটি। চাণক্যর কথা ও নির্দেশ বাস্তব জীবনে প্রাসঙ্গিক এবং ভবিষ্যতেও থাকবে। তীক্ষ্ণ বুদ্ধিমত্তার কারণে তিনি প্রতিকূল পরিস্থিতিতেও চমকে দিতেন। তাঁর লেখা 'অর্থনীতি' নানা রাজনীতির বিষয় সম্পর্কে লেখা রয়েছে। জীবনের প্রতিটি গুরুত্বপূর্ণ বিষয়ে নিজের মূল্যবান চিন্তাভাবনা দিয়ে গিয়েছেন চাণক্য। তেমনই নারীদের জন্যও পুরুষ চেনার উপায় বাতলে দিয়ে গিয়েছেন। একাধিক নারীসঙ্গ পছন্দ এমন পুরুষ চেনার উপায় কী?

যে সব পুরুষ শুধুমাত্র শরীরিক সম্পর্ককেই অগ্রাধিকার দেন,যাঁরা নিজেদের চরিত্রকে নিয়ন্ত্রণে রাখতে পারেন না, সেই সব পুরুষের থেকে দূরে থাকতে হবে নারীদের। এমনটাই বলে গিয়েছেন চাণক্য। তাঁর মতে, এসব পুরুষ একেবারেই ভরসাযোগ্য নন। অন্য নারীদের দেখে প্রলুব্ধ হন। নতুন নতুন নারীর সঙ্গে সম্পর্কে জড়াতে চান এই পুরুষ। এই ধরনের পুরুষ চেনার উপায় বাতলে গিয়েছেন চাণক্য। 

১। সাজসজ্জা- একাধিক নারীসঙ্গ পছন্দ করেন এমন পুরুষরা বেশি সাজসজ্জায় মন দেন। তাঁরা সাজতে ভালবাসেন। দামি পোশাক পরেন। নিজেকে সুন্দর দেখাতে চান সবসময়। 

২। একাধিক নারীর দিকে চোখ- এই সব পুরুষের চোখ স্থির থাকে না। তাঁরা একাধিক নারীর দিকে চায়। একাধিক নারীর সঙ্গে বন্ধুত্ব করতে চায়। এমন পুরুষের লালসার ক্ষুধা কখনও শেষ হয় না, বরং বাড়তেই থাকে।

৩। গোপনীয়তা- যে সব পুরুষ খুব বেশি গোপনীয়তার আশ্রয় নেন তাঁদের চরিত্র নিয়ে প্রশ্ন ওঠে। এই ধরনের পুরুষ কখনও নিজের স্ত্রী বা প্রেমিকাকে প্রকাশ্যে আনেন না। আড়ালে রাখেন। স্ত্রী ও প্রেমিকার কাছে লুকোন অনেক বিষয়। উদ্দেশ্য, সম্পর্ককে গোপন রেখে অন্য নারীর সঙ্গ চাওয়া। 

Advertisement

৪। অল্পে সন্তুষ্ট নয়- অনেক পুরুষ আছেন যাঁরা অল্পে সন্তুষ্ট হন না। তাঁরা যে কোনও জিনিস পাওয়ার পর আর একটি জিনিস পেতে চান। এই ধরনের পুরুষদের থেকে সাবধান। তাঁদের ইচ্ছা মিটলেই অন্য নারীর কাছে চলে যাবেন।   

নারীদের এমন পুরুষদের চিনতে হবে। কারণ এই ধরনের পুরুষরা কেবল শরীরিক কারণে নারীদের ব্যবহার করে। তাঁর কাজ ফুরোলেই সেই নারীর থেকে দূরত্ব তৈরি করে এই পুরুষরা। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement