Advertisement

How Cat Signals Future Problems: ভবিষ্যতে বিপদ ও অর্থহানি, বিড়ালের এই ইঙ্গিত দেখে সাবধান হোন

অনেক সময় বাড়ির বাইরে থেকে বিড়ালের কান্নার আওয়াজ পাওয়া যায়। অশুভ ভেবে তাড়িয়ে দিই। জানেন কি শকুন শাস্ত্রে এটা শুভ নাকি অশুভ?

যেভাবে ভবিষ্যৎ সম্পর্কে জানায় বিড়াল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 22 Jul 2023,
  • अपडेटेड 5:45 PM IST
  • ভবিষ্যতের বিপদের সংকেত দেয় বিড়াল।
  • জানুন কীভাবে সংকেত দেয় বিড়াল?

জ্যোতিষশাস্ত্রের মতোই গুরুত্বপূর্ণ শকুন শাস্ত্রও। তাতে এমন কিছু কথা বলা হয়েছে, যা ভবিষ্যতে ঘটবে। চারপাশের জিনিস দেখে ভবিষ্যৎ ঘটনা সম্পর্কে জানা যাবে। পশুদের কান্নার কথা রয়েছে শকুন শাস্ত্রে। অনেক সময় বাড়ির বাইরে থেকে বিড়ালের কান্নার আওয়াজ পাওয়া যায়। অশুভ ভেবে তাড়িয়ে দিই। জানেন কি শকুন শাস্ত্রে এটা শুভ নাকি অশুভ? 

বিড়ালের কান্না কী সংকেত দেয়- শকুন শাস্ত্র মতে, বাড়ির বাইরে বিড়ালের কান্না ভালো নয়। কথিত আছে যে এর মাধ্যমে বিড়াল অপ্রীতিকর ঘটনার ইঙ্গিত দিচ্ছে। এই ঘটনাগুলি আপনার পরিবারের সদস্যদের জন্য বড় সমস্যা তৈরি করতে পারে।

বিড়ালের কান্নার কারণ কারণ

নেতিবাচক শক্তি- শকুন শাস্ত্র অনুসারে, বাড়ির বাইরে বিড়ালের কান্না ঘরে নেতিবাচক শক্তি প্রবেশের লক্ষণ। বিড়াল আগেভাগেই বুঝে যায় বাড়িতে ঢুকছে নেতিবাচক শক্তি। 

ভবিষ্যতের ইঙ্গিত-শকুন শাস্ত্র অনুসারে, বিড়াল আগাম ভবিষ্যতের ঘটনাগুলি বুঝতে পারে। আপনি যদি এমন পরিস্থিতির মুখোমুখি হন তবে দ্রুত বিড়ালটিকে বাড়ি থেকে তাড়িয়ে দিন।

বিড়ালে লড়াই- দুটি বিড়াল যদি আপনার বাড়ির বাইরে একে অপরের সঙ্গে লড়াই করলেও অশুভ সংকেত। আপনার বাড়িতে অর্থের ক্ষতি এবং ঘরোয়া বিবাদের লক্ষণ। এর মানে হল আপনার বাড়িতে আর্থিক সংকট দেখা দিতে চলেছে।

বিড়ালে রাস্তা পার হাওয়া- শকুন শাস্ত্র অনুসারে, কোথাও যাওয়ার পথে একটি বিড়াল পথ অতিক্রম করলে শুভ বলে মনে করা হয় না। বিড়ালের জন্য বাম দিক থেকে রাস্তা পার হওয়া অশুভ বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে আপনি যে কাজের জন্য যাচ্ছেন তা সম্পন্ন হবে না।

রান্নাঘরে ঢুকে দুধ খাওয়া- বিড়াল ঘরে ঢুকে রান্নাঘরে রাখা দুধ খেলে অশুভ ইঙ্গিত। বাড়ির ধন-সম্পদ নষ্টের ইঙ্গিত দেয়। 

Advertisement

বিড়ালের শুভ লক্ষণ-দীপাবলির দিনে বিড়ালের ঘরে প্রবেশ করা শুভ বলে মনে করা হয়। এর মাধ্যমে সারা বছর ঘরে টাকা আসতে থাকবে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement