Advertisement

Relationship Tips: পার্টনারকে কাছে না-পেলে মেয়েরা কী কী করেন? পুরুষদের যা জানা জরুরি

প্রেম-প্রণয়ের সম্পর্কে সঙ্গীর যতই ঘনিষ্ঠ হোন না কেন, কখনও কখনও এমন মুহূর্ত অবশ্যই এসে আসে যখন দু'জনেই একে অপরের থেকে দূরে থাকেন। পুরোপুরি প্রেমে নিমজ্জিত হয়ে পড়লে আকছার সঠিক এবং ভুলের পার্থক্য বোঝা একটু কঠিন হয়ে পড়ে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jun 2023,
  • अपडेटेड 3:43 PM IST
  • সঙ্গী অর্থাৎ বয়ফ্রেন্ড কাছেপিঠে না থাকলে মেয়েরা তাদের সম্পর্কের কথা ভাবতে শুরু করেন
  • সঙ্গী কোনও কাজে বাইরে গেলে মিস করেন
  • শুধু তাই নয়, তার কথা যেন দীর্ঘস্থায়ী হয় সেদিকেও খেয়াল রাখেন

Relationship Tips: প্রেম-প্রণয়ের সম্পর্কে সঙ্গীর যতই ঘনিষ্ঠ হোন না কেন, কখনও কখনও এমন মুহূর্ত অবশ্যই এসে আসে যখন দু'জনেই একে অপরের থেকে দূরে থাকেন। পুরোপুরি প্রেমে নিমজ্জিত হয়ে পড়লে আকছার সঠিক এবং ভুলের পার্থক্য বোঝা একটু কঠিন হয়ে পড়ে। শুধু তাই নয়, সারাক্ষণ সঙ্গীর স্মৃতি মনে আসতে থাকে। আপনি কি জানেন মেয়েরা যখন তাদের সঙ্গী অর্থাৎ বয়ফ্রেন্ডকে মিস করেন তখন তারা কী ধরনের কাজ করেন?

সম্পর্ক বোঝার চেষ্টা করেন
সঙ্গী অর্থাৎ বয়ফ্রেন্ড কাছেপিঠে না থাকলে মেয়েরা তাদের সম্পর্কের কথা ভাবতে শুরু করেন। সম্পর্কের সময় আসা প্রতিটি সুখ এবং দুঃখের মুহূর্ত মনে রেখে তারা তাদের সঙ্গীকে মিস করতে শুরু করেন। শুধু তাই নয়, নিজেদের ভবিষ্যৎ চিন্তা করে স্বপ্ন বুনতে শুরু করেন।

কথা বলার অজুহাত খোঁজেন
সঙ্গী কোনও কাজে বাইরে গেলে মিস করেন। তাই তারা তাদের সঙ্গে কথা বলার উপায় খুঁজতে থাকেন। তাই বারবার মেসেজ করেন এবং প্রতিটি ছোট-বড় কথা শুধুমাত্র কলেই সম্পন্ন করার চেষ্টা করেন। শুধু তাই নয়, তার কথা যেন দীর্ঘস্থায়ী হয় সেদিকেও খেয়াল রাখেন।

সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নজর রাখেন
বয়ফ্রেন্ড ব্যস্ততার কারণে কিছুক্ষণ কথা বলতে না পারলে মেয়েরা সঙ্গে সঙ্গে তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল খোঁজা শুরু করে। প্রতিটি সাইটকে রিফ্রেশ করার পাশাপাশি, তিনি পার্টনারের লাস্ট সিন (হোয়াটসঅ্যাপে শেষ দেখা) এবং ডিপি (ডিসপ্লে পিকচার) বারবার দেখতে থাকেন। এগুলি দেখেই স্বস্তি বোধ করেন।

রোম্যান্সের স্বপ্ন দেখেন
প্রেমিক আশেপাশে থাকলে যতই মারামারি হোক না কেন, কিন্তু সে চলে গেলেই রোমান্সের অজুহাত খুঁজতে শুরু করেন। তারা তাদের সঙ্গীদের রোমান্টিক মেসেজ পাঠায়, রোমান্টিক ছুটি কাটানোর স্বপ্ন দেখেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement